খবরদেশ

১০ বছরের নাবালিকার উপর টানা দু’বছর যৌন নির্যাতন, দোষীর ১৪২ বছরের কারাদণ্ড

সংবাদ সংস্থা : ১০ বছরের নাবালিকার উপর টানা দু’বছর ধরে লাগাতার যৌন নির্যাতন। দোষীকে ১৪২ বছরের কারাদণ্ডের নির্দেশ দিল আদালত।কেরলের পানাথানামথিত্তা জেলায় ১০ বছরের এক নাবালিকার উপর যৌন নির্যাতনের অভিযোগ দায়ের হয় তিরুভালা থানায়। আনন্দন পি আর ওরফে বাবু ২০১৯ থেকে টানা দু’বছর ধরে সে যৌন নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ।

বাবু ওই নাবালিকার পরিবারের আত্মীয় এবং তাদের বাড়িতেই থাকত। আর সেই সুযোগে সে নৃশংসভাবে অত্যাচার চালিয়েছে বলে অভিযোগপত্রে জানিয়েছে নির্যাতিতার অভিভাবকরা।সেই অভিযোগের ভিত্তিতে তিরুভালা থানার ইন্সপেক্টর হরিলাল পকসো আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করেন।

যাবতীয় তথ্যপ্রমাণ-সহ আনন্দনকে মূল অভিযুক্ত হিসেবে চিহ্নিত করে চার্জশিট পেশ করে। এরপর সেখানকার বিশেষ পকসো আদালতে শুরু হয় মামলা। তার রায় ঘোষণা হল শনিবার। জেলা পুলিশের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়েছে, ”পকসো আইনে জেসন ম্যাথিউস নির্যাতিতার পক্ষে সওয়াল করেন।

সমস্ত তথ্যপ্রমাণ পেশ, যুক্তি-পালটা যুক্তির লড়াইয়ে শেষমেশ বাবুকে দোষী প্রমাণ করতে সফল হন তিনি। বিচারক অভিযুক্তকে ১৪২ বছরের কারাদণ্ডের নির্দেশ শুনিয়েছেন।” ১৪২ বছরের সাজা নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। আইনজ্ঞদের মতে, এই সময়ের উল্লেখ প্রতীক মাত্র। যাবজ্জীবন কারাদণ্ডের নির্দেশ দেওয়া হয়েছে।

Related Articles

Back to top button

Notice: Undefined offset: 0 in /home2/biswasam/public_html/wp-content/plugins/cardoza-facebook-like-box/cardoza_facebook_like_box.php on line 924
error: Content is protected !!