অনুব্রত কন্যাকে ফের নোটিশ, র‍্যাডারে কেষ্টর রাঁধুনিও

স্টাফ রিপোর্টার: গরু পাচার মামলার তদন্ত করছে সিবিআই। আর সেই মামলাতে ইতিমধ্যে অনুব্রত মণ্ডলকে গ্রেফতার করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। শুধু তাই নয়, ইতিমধ্যে মেয়ে সুকন্যাকে জেরাও করেছে তদন্তকারী আধিকারিকরা। কিন্ত্যু বেশ কিছু প্রশ্নের উত্তর পায়নি সিবিআই আধিকারিকরা।তাই ফের সুকন্যা মণ্ডলকে নোটিশ ধরাল সিবিআই।অনুব্রত মণ্ডলকে গ্রেফতারের পরেই বিপুল সম্পত্তির খোঁজ পান সিবিআই আধিকারিকরা।

এমনকি একাধিক ভুয়ো সংস্থার নাম সামনে আসে। যেগুলির ডিরেক্টর হিসাবে সুকন্যা মণ্ডলের নাম রয়েছে বলে জানতে পারেন তদন্তকারীরা। এমনকি সেই সমস্ত সংস্থার নামে কোটি টাকার জমি সহ বেশ কিছু সম্পতি কেনা হয়েছে বলেও খবর। এমনকি পাঁচ কোটি টাকা ব্যায়ে চালকল কেনা হয়েছে বলেও তদন্তকারীরা জানতে পেরেছেন। সেখানেও মালিক হিসাবে অনুব্রত কন্যার নাম।

আর এরপরেই এউ বিষয়ে জেরা করা হয় সুকন্যা। না এবং হ্যাঁতে অর্ধেক উত্তর সিবিআইকে জানান তিনি। এমনকি হিসার রক্ষক সব জানেন বলেও সিবিআইকে জানান সুকন্যা। এরপরে এই সংক্রান্ত নথি চাওয়া হয়। কিন্তু কিছু জমা দেননি। আর তাই ফের নোটিশ সুকন্যাকে। যেখানে সংস্থার বিস্তারিত তথ্য, টাকার হিসাব সব চাওয়া হয়েছে বলেই খবর।

অন্যদিকে পাচারের টাকার উৎস খুঁজতে জোর তল্লাশি চালাচ্ছে তদন্তকারী সংস্থা। এমনকি অনুব্রত মণ্ডলের বেশ কয়েকজন পরিচারকও এই মুহূর্তে সিবিআই র‍্যাডারে রয়েছে বলে জানা গিয়েছে।একটি বিশেষ সূত্রে সিবিআই জানতে পেরেছে ড্রাইভার, রাঁধুনি সহ একাধিক পরিচারকের অ্যাকাউন্ট টাকা লেনদেনের জন্যে ব্যবহার করেছেন অনুব্রত মণ্ডল।

এমন একাধিক ব্যক্তি এই মুহূর্তে তদন্তকারীদের র‍্যাডারে। আর সেই লক্ষ্যেই শুক্রবার অনুব্রত মণ্ডলের এক পরিচারিকাকে জেরা করেছে সিবিআই।

Related Articles

Back to top button
error: Content is protected !!