নাদালের সঙ্গে জুটি বেঁধে শেষ বারের জন্য নামতে চলেছেন ফেডেরার

সংবাদ সংস্থা: তাঁদের বলা হয় একে অপরের সব থেকে বড় প্রতিপক্ষ। রাফায়েল নাদাল এবং রজার ফেডেরার কেরিয়ারে প্রচুর প্রতিপক্ষের সম্মুখীন হয়েছে, খেলেছেন বহু খেলোয়াড়ের বিরুদ্ধে কিন্তু এই দুই কিংবদন্তির দ্বৈরথ বিশ্ব টেনিসকে অন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। নাদাল বনাম ফেডেরার ম্যাচ মানেই বিশ্ব টেনিস বিভক্ত হয়ে যেত দুই ভাবে। তবে, সেই দৃশ্য অতীতে।

আর কখনওই গ্র্যান্ড স্ল্যামে দেখা যাবে না রজার ফেডেরারকে। লেভার কাপ খেলেই পেশাদার টেনিস কেরিয়ারকে বিদায় জানাতে চলেছেন তিনি।তবে, একই কোর্টে দেখা যাবে টেনিসের সর্বকালের দুই অন্যতম সেরা মহানক্ষত্রকে শুক্রবার প্রতিপক্ষ হিসেবে নয়, সতীর্থ রূপে।

শুক্রবার পেশাদার টেনিস কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে চলেছেন রাজার ফেডেরার। সিঙ্গলসে রাজত্ব করা রজার কেরিয়ারের শেষ ম্যাচটি ডবলসে খেলবেন প্রিয় বন্ধু রাফায়েল নাদালের সঙ্গে জুটি বেঁধে। লেভার কাপে এই একটি ম্যাচই খেলবেন সুইস কিংবদন্তি।

টুর্নামেন্টের প্রথম দিনের খেলার যে সূচি প্রকাশ করেছেন আয়োজকরা তাতে দেখা যাচ্ছে শুক্রবার শেষ ম্যাচটি ডবলসে খেলতে চলেছেন রজার ফেডেরার এবং রাফায়েল নাদাল। আমেরিকান জুটি জ্যাক সোক এবং ফ্রান্সেস টিয়াফোর বিরুদ্ধে নাদাল-ফেডেরার জুটি খেলতে চলেছেন লন্ডনের ও২ এরিয়ানায়।

Related Articles

Back to top button
error: Content is protected !!