কিশোরীকে অপহরণ করে গণধর্ষণ, প্রাণ বাঁচিয়ে নগ্ন অবস্থায় হেঁটে বাড়ি ফিরল নাবালিকা

সংবাদ সংস্থা: ১৫ বছরের এক নাবালিকাকে অপহরণ করে গণধর্ষণের পর তার পোশাক কেড়ে নিল অভিযুক্তরা। বাধ্য হয়ে বিবস্ত্র অবস্থায় ২ কিলোমিটার হেঁটে বাড়ি ফিরল কিশোরী।ঘটনাটি ঘটেছে, উত্তরপ্রদেশের মোরাদাবাদে। নির্যাতিতা নাবালিকার পরিবার সূত্রে খবর, বন্ধুদের সঙ্গে স্থানীয় একটি মেলায় গিয়েছিল কিশোরীটি।

রাত ৮টা নাগাদ ফেরার সময় দুটি বাইকে আসা পাঁচ যুবক কিশোরীকে অপহরণ করে। এরপর একটি ঝোপের মধ্যে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে। এমনকী ১৫ বছরের ওই কিশোরীর পোশাক কেড়ে নেয় অভিযুক্তরা।বাধ্য হয়ে বিবস্ত্র অবস্থায় ২ কিলোমিটার হেঁটে বাড়ি ফেরে কিশোরী। সেপ্টেম্বর মাসের ১ তারিখ ভাইরাল হয় সেই সিসিটিভি ফুটেজ ভিডিও ।

ভিডিওতে দেখা গিয়েছে, অনেকেই কিশোরীকে রাস্তায় নগ্ন অবস্থায় হাঁটতে দেখছেন। কেউ কেউ ছবি তুলেছেন, যদিও কেউ পোশাক দিয়ে সাহায্য করছে না তাকে। এদিকে বাড়ি ফেরার পর পুলিশে অভিযোগ দায়ের করতে যান কিশোরীর কাকা। কাকা জানান, রক্তাক্ত অবস্থায় বাড়ি ফেরে কিশোরী।

তিনি অভিযোগ করেন, প্রথমবার কোনও পদক্ষেপ করা হয়নি পুলিশের তরফে। এরপর জেলা পুলিশ সুপারের দ্বারস্থ হলে ৭ সেপ্টেম্বর ভোজপুর থানায় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর দায়ের হয়।কিশোরীর এফআইআরে পাঁচ অভিযুক্তের নাম রয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) সন্দীপ কুমার মীনা জানিয়েছেন, অভিযুক্তদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ডি, পকসো আইনে এফআইআর দায়ের করা হয়েছে। গত ১৫ সেপ্টেম্বর এক অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিরা এখনও অধরা। তাদের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!