পিকনিকে গিয়ে নদীতে তলিয়ে গেল ২ যুবক

স্টাফ রিপোর্টার : নদীতে স্নান করতে গিয়ে একসঙ্গে তলিয়ে গেল ২ যুবক। ঘটনাটিকে কেন্দ্র করে চাঞ্চল্য বীরভূমের সাঁইথিয়ার দেড়িয়াপুর গ্রামপঞ্চায়েত এলাকায়।জানা গিয়েছে, মৃতদের নাম শুভম দাস ও শুভেন্দু হাজরা। সিউড়ির ১৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভম। এদিকে লাউতোড়ের ১ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শুভেন্দু।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, শনিবার শুভেন্দু, শুভম-সহ মোট ৫ জন সাঁইথিয়ার দেড়িয়াপুর পঞ্চায়েতের বৈদ্যপুরে যান। শনিবার বিকেলে এলাকার একটি লিচুবাগানে ওই পাঁচজন পিকনিকের আয়োজন করেছিলেন। পিকনিকের আয়োজনের মাঝেই ময়ূরাক্ষীর পাড়ে বসে মদ্যপান করেন ওই পাঁচ অসম বয়সী বন্ধু।

এরপরই মদ্যপ অবস্থায় নামেন নদীতে।এরপর রাতে মদ্যপ অবস্থায় জলে নামায় তলিয়ে যেতে থাকেন পাঁচজনই। তবে কোনওক্রমে তিনজন উঠে আসেন। কিন্তু শুভম ও শুভেন্দু উঠতে পারেননি। তলিয়ে যান তাঁরা। স্থানীয়রা সঙ্গে সঙ্গে খবর দেয় সাঁইথিয়া থানায়। রবিবার সকালে পুলিশ ও বিপর্যয় মোকাবিলার দল যায় ঘটনাস্থলে।

শুরু হয় তল্লাশি অভিযান। বেশ কিছুক্ষণের চেষ্টায় শুভম ও শুভেন্দুর দেহ উদ্ধার করে। দেহদুটি পাঠানো হয়েছে ময়নাতদন্তে। পুলিশের তরফে জানানো হয়েছে, মদ্যপ অবস্থায় জলে নামায় এই পরিণতি নাকি নেপথ্যে অন্য কোনও রহস্য রয়েছে, তা জানার চেষ্টা করা হচ্ছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!