হারের বদলা নিতে কাল মাঠে নামছে রোহিত ব্রিগেড

সংবাদ সংস্থা :  কাল দুবাইয়ে ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে উত্তেজনায় ফুটছে ক্রিকেটবিশ্ব। এই ম্যাচের দিকে তাকিয়ে আপামর ক্রিকেটপ্রেমীরা। গতবছর দুবাইয়ে টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষবার মুখোমুখি হয়েছিল ভারত-পাকিস্তান। গ্রুপ লিগে ভারতকে ১০ উইকেটে হারিয়েছিল পাকিস্তান। সেই স্মৃতি এখনও টাটকা। অধিনায়ক ছিলেন বিরাট কোহলি।

এবার এশিয়া কাপ তারই বদলার ম্যাচ। এদিন পাকিস্তানের বিরুদ্ধে সবটুকু উজাড় করে দিতে চাইছে টিম ইন্ডিয়া।টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে এবার এশিয়া কাপও টি-টোয়েন্টি ফরম্যাটে হবে। খাতায় কলমে ম্যাচের আগে অনেকটাই এগিয়ে টিম ইন্ডিয়া। প্রথম একাদশে বিরাট কোহলি, রোহিত শর্মা, কেএল রাহুল, সূর্যকুমার যাদবকে ধরেই এগোচ্ছে টিম ইন্ডিয়া। এই চার ব্যাটসম্যানই পাকিস্তান বোলারদের রাতের ঘুম কেড়ে নিতে পারেন।

দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন বিরাট ও রাহুল। তাই পাকিস্তান ম্যাচে এই জুটির দিকে নজর থাকবে। এছাড়াও পাকিস্তান ম্যাচে ভারতের বাজি ঋষভ পন্থ।ভারত-পাকিস্তান ম্যাচ মানেই ব্যাটসম্যান বনাম বোলারদের লড়াই। এবার পাকিস্তানের অধিনায়ক বাবর আজম ও মহম্মদ রিজওয়ানের ওপেনিং জুটির দিকে বাড়তি নজর রাখতে হবে ভারতকে।

এদিকে ফাখার জামনও তিন নম্বরে নেমে পাকিস্তান ব্যাটিংকে অনেকটাই বাড়তি রসদ দিচ্ছে।বোলিং বিভাগে ভারতের টিমে নেই জসপ্রীত বুমরা ও হর্ষল প্যাটেল। কিন্তু টিমে আছেন ভুবনেশ্বর কুমার, আর্শদীপ সিং ও আবেশ খান। প্রথম একাদশে সুযোগ পেতে পারেন নাসিম শাহ, মহম্মদ হাসনান, শাহনাজ দাহানি। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম ম্যাচ খেলতে পারেন নাসিম।

Related Articles

Back to top button
error: Content is protected !!