ক্যানিংয়ে তিন তৃণমূল কর্মী হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত অবশেষে পুলিশের জালে

বান্টি মুখার্জি, ক্যানিং: ক্যানিংয়ে তিন তৃণমূল কর্মীর হত্যাকাণ্ডে মূল অভিযুক্ত অবশেষে পুলিশের জালে ধরা পড়ল। গত ৭ জুলাই ক্যানিংয়ের গোপালপুর গ্রাম পঞ্চায়েতের ধর্মতলার জেলেপাড়া সংলগ্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের পঞ্চায়েত সদস্য স্বপন মাঝি, ভূতনাথ প্রামাণিক, ঝন্টু হালদার নামে তিনজন তৃণমূল কর্মীকে প্রকাশ্য দিবালোকে গুলি করে এবং চপার দিয়ে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করার অভিযোগ উঠেছিল দুষ্কৃতীদের বিরুদ্ধে।

এফআইআরে ছ’জন অভিযুক্তের নাম থাকলেও মূল অভিযুক্ত রফিকুল সরদারের টিকি খুঁজে পাচ্ছিল না পুলিশ। এই ঘটনা নিয়ে পুলিশি নিষ্ক্রীয়তার অভিযোগ উঠেছিল। অবশেষে খুনের প্রায় ৫০ দিন পর মূল অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হল বারুইপুর পুলিশ জেলার ক্যানিং থানার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গোপন সূত্রে পুলিশ জানতে পারে, ক্যানিংয়ে তিন তৃণমূল কর্মী খুনের ঘটনায় মূল অভিযুক্ত কেরলের কোঝিকোড়ে গা ঢাকা দিয়ে রয়েছে। গোপন সূত্রে এমন খবর পেয়ে নড়েচড়ে বসে ক্যানিং থানার পুলিশ প্রশাসন।

অভিযু্ক্তকে ধরতে গত ২৩ জুলাই ক্যানিং থানার এসআই রঞ্জিত চক্রবর্তীর নেতৃত্ব পাঁচ সদস্যের এক বিশেষ পুলিশ টিম কোঝিকোড়ের উদ্দেশে রওনা দেয়। সেখানে খোঁজখবর করে জানা যায়,

একটি বাড়িতে ভাড়াটিয়া হিসাবে বসবাস করছে রফিকুল। শুরু হয় অপারেশন। বৃহস্পতিবার রাতে কোঝিকোড় এলাকায় তল্লাশি অভিযান চালিয়ে পুলিশ রফিকুলের হদিশ পায়। তাকে গ্রেফতার করে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!