২৪ নেতা মন্ত্রীর নামে সম্পত্তি বৃদ্ধি’র নতুন মামলা দায়ের

স্টাফ রিপোর্টার : গত কয়েকদিন আগেই সম্পত্তি বৃদ্ধি মামলাতে তৃণমূলের একাধিক মন্ত্রী বিধায়কের নাম সামনে এসেছে। ফিরহাদ হাকিম, ব্রাত্য বসু, জ্যোতিপ্রিয় মল্লিক সহ একাধিক মন্ত্রীর নাম জড়ায়।আর এর মধ্যেই ফের নতুন নেতা মন্ত্রীর নামে সম্পত্তি বৃদ্ধি’র মামলা দায়ের হল কলকাতা হাইকোর্টে।

বৃহস্পতিবার এই সংক্রান্ত একটি নয়া মামলা দায়ের হয়েছে কলকাতা হাইকোর্ট। আইনজীবী রমাপ্রসাদ সরকার এই সংক্রান্ত মামলাটি দায়ের করেছেন। আর এই ২৪ জনের মধ্যে একাধিক বিজেপির কেন্দ্রীয় নেতার নাম আছে বলে সূত্রের খবর। সূত্রের খবর, তাদের মধ্যে রয়েছেন কেন্দ্রীয় বিজেপি নেতা ধর্মেন্দ্র প্রধান, রাজনাথ সিং,

জগত প্রকাশ নাড্ডা, রূপা গাঙ্গুলী, স্মৃতি ইরানি, শিশির অধিকারী, শুভেন্দু অধিকারী, দিব্যেন্দু অধিকারী, লকেট চট্টোপাধ্যায়, দিলীপ ঘোষ, সৌমিত্র খাঁ, মনোজ কুমার ওরাও, আব্দুল মান্নান, মিহির গোস্বামী, অগ্নিমিত্রা পাল, সমিক ভট্টাচার্য, অনুপম হাজরা, মোহাম্মদ সেলিম,

জিতেন্দ্র তেওয়ারি, শীলভদ্র দত্ত, রাহুল সিনহা, সুভাষ সরকারের মতো বিজেপি নেতারা। এছাড়াও বাম নেতা তন্ময় ভট্টাচার্য, সুজন চক্রবর্তীর মতো নেতাদের নামও নয়া তালিকাতে রয়েছে। মামলাকারী আইনজীবীর আবেদন, এই সমস্ত নেতাদের সম্পত্তি কীভাবে বাড়ল তা খতিয়ে দেখুক আদালত।

হিসাব না মিললে উপযুক্ত পদক্ষেপের আর্জিও জানিয়েছেন আবেদনকারী আইনজীবী। শুধু তাই হিসাব না মিললে ইডি এবং সিবিআই যাতে সম্পত্তি বাজেয়াপ্ত করে সেই আর্জি জানানো হয়েছে বলে জানা গিয়েছে।খুব শীঘ্রই এই সংক্রান্ত মামলার শুনানি হতে পারে বলে খবর।

Related Articles

Back to top button
error: Content is protected !!