সাগরে জলে ডুবে মৃত্যু হল মা ও মেয়ের

বিশ্ব সমাচার, সাগর : জলে ডুবে মৃত্যু হল মা ও মেয়ের। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে, দক্ষিণ ২৪ পরগনা জেলার সাগরের চকফুলডুবি এলাকায়। মৃত মা ও মেয়ের নাম প্রতিমা গায়েন (২৭) এবং সুনিতা গায়েন। স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার আড়াই বছরের মেয়ে সুনিতাকে সঙ্গে নিয়ে পুকুরে বাসনপত্র ধুইতে গিয়েছিলেন মা প্রতিমা।

বাসন ধোয়ার সময় তিনি মেয়েকে ঘাটের কাছে বসিয়ে দিয়েছিলেন। ছোট্ট সুনিতা সেই সময় ঘাটের কাছে বসে খেলা করছিল। এর কিছুক্ষণ পরই ঘটে যায় মর্মান্তিক দুর্ঘটনা। স্থানীয় সূত্রে জানা যায়, প্রতিমার মৃগী রোগ ছিল। স্থানীয় বাসিন্দাদের প্রাথমিক অনুমান, প্রতিমা মৃগী রোগে আক্রান্ত হলে পুকুরে পড়ে যায়। এরপর খেলা করতে করতে সুনিতা কখন পুকুরে পড়ে গিয়েছে, তা কেউই জানেন না।

পুকুর থেকে কিছুটা দূরে একটি পানের বরজে কয়েকজন কাজ করছিলেন। পানের বরজের জন্য পুকুর থেকে জল নিতে এসেছিলেন প্রতিমার শাশুড়ি। তিনি পুকুর ঘাটে এসে দেখেন, বাসনপত্র ও ভেজা কাপড় পুকুরে পড়ে রয়েছে। পুকুর ঘাটে কেউ নেই।

এরপর তিনি পুকুরের দিকে তাকিয়ে দেখেন নাতনি সুনিতা ভাসছে। সঙ্গে সঙ্গে তিনি চিৎকার শুরু করে দেন। তাঁর চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। এরপরই মা ও মেয়েকে উদ্ধার করে প্রতিবেশীরা সাগর গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসার পর চিকিৎসকেরা ২ জনকেই মৃত বলে ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে আরও জানা যায়, প্রতিমার স্বামী একজন মৎস্যজীবী। তাঁদের ৮ বছরের আর একটি মেয়ে রয়েছে। তবে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

Related Articles

Back to top button
error: Content is protected !!