যুব তৃণমূল কর্মীকে মারধরের অভিযোগ, তদন্তে পুলিশ

বান্টি মুখার্জি, বাসন্তী: গন্ডগোলের জেরে এক যুব তৃণমূল কর্মী আহত হলেন। তাঁকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। ঘটনায় গুরুতর আহত হয়েছেন সিরাজ মোল্লা নামে ওই যুব তৃণমূল কর্মী।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার বিকালে বাসন্তীর ফুলমালঞ্চ অঞ্চলের ১০ নম্বর বাজারে দাঁড়িয়েছিলেন যুব তৃণমূল কর্মী সিরাজ মোল্লা সহ অন্যরা।

অভিযোগ, সেই সময় অতর্কিতে সিরাজ মোল্লাকে লাঠি ও বাঁশ দিয়ে বেধড়ক মারধর করে জনাদশেক লোকজন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় গুরুতর সিরাজ মোল্লাকে উদ্ধার করে তড়িঘড়ি নিয়ে যান ক্যানিং মহকুমা হাসপাতালে। তাঁর শারীরিক অবস্থা অত্যন্ত সঙ্কটজনক হওয়ায়, তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। জানা গিয়েছে, আহত সিরাজ মোল্লা স্থানীয় তৃণমূল নেতা ইউসুফ আনসারির অনুগামী।

তবে এই ঘটনার প্রসঙ্গে স্থানীয় বিধায়ক শ্যামল মণ্ডল বলেন, “এই ঘটনার সঙ্গে রাজনৈতিক কোনও সম্পর্ক নেই। ব্যক্তিগত কারণে মারধরের ঘটনা ঘটছে। তবে আমি পুলিশ প্রশাসনকে অনুরোধ করেছি এই ঘটনায় অভিযুক্ত দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।”

যদিও আক্রান্তের পরিবারের লোকজন বেশ কয়েকজনের বিরুদ্ধে বাসন্তী থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সেই অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে বাসন্তী থানার পুলিশ চারজনকে আটক করে জিঞ্জাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু করেছে। এলাকায় রয়েছে চরম উত্তেজনা।

Related Articles

Back to top button
error: Content is protected !!