মুরলীধরন নয়, তিনিই সর্বকালের সেরা অফ-স্পিনার : ক্রিস গেইল

সংবাদ সংস্থা : ক্রিস গেইল আগামী মাসে ৪৩ বছর বয়সে পা দেবেন। এখনও আনুষ্ঠানিকভাবে কোনও ধরনের ক্রিকেট থেকে অবসরের ঘোষণা করেননি তিনি। ক্রিস গেইল, ‘ইউনিভার্স বস’ নামেই পরিচিত। সর্বশেষ ওয়েস্ট ইন্ডিজের হয়ে ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে আন্তর্জাতিক ক্রিকেট ম্যাচ খেলেছিলেন তিনি। কিন্তু এই বছরের অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তার প্রাপ্যতার কোনও নিশ্চিতকরণ হয়নি।

এদিকে, তিনি একটি বিস্ময়কর বক্তব্য দিয়েছেন, গেইল জানিয়েছেন তিনি মুথাইয়া মুরলিধরনের চেয়ে ভালো অফ স্পিনার বোলার।আয়োজিত নতুন ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক ৬০ বলের ক্রিকেট টুর্নামেন্ট খেলবেন তিনি। টুর্নামেন্টের নাম সিক্সটি । মাঠে নামার আগে নিজেকেই বিরাট সার্টিফিকেট দিলেন তিনি।

গেইল বলে দিলেন যে, তিনিই সর্বকালের সেরা অফ-স্পিনার!টি টোয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ রান সংগ্রাহক ক্রিস গেইলকে শীঘ্রই ৬০ বলের নতুন টুর্নামেন্ট সিক্সটি-তে দেখা যাবে। বুধবার থেকে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। এই টুর্নামেন্টে ৬টি পুরুষ ও তিনটি মহিলা দল অংশ নেবে। এই টুর্নামেন্টের আগে ক্রিকইনফোর সঙ্গে কথা বলার সময়ে গেইল নিজের বোলিং সম্পর্কে কথা বলেছিলেন।

তিনি জানিয়েছেন, ‘আপনি কি জানেন? আমার বোলিং স্বাভাবিক। আমাকে অবশ্যই বল করতে হবে। আমি সর্বকালের সেরা অফ স্পিনার। মুরলি অবশ্যই ধরে রাখেন না। আমার ইকোনমি রেট সেরা, এমনকি সুনীল নারিনও এর কাছাকাছি আসতে পারেন না।’

Related Articles

Back to top button
error: Content is protected !!