নামখানায় অনুষ্ঠিত হল যুব সংসদ প্রতিযোগিতা

রবীন্দ্রনাথ মণ্ডল, নামখানা: নামখানায় অনুষ্ঠিত হল যুব সংসদ প্রতিযোগিতা, ২০২২। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার নামখানা ব্লকের রাজনগর শ্রীনাথ গ্রাম বাণী বিদ্যাপীঠে (উচ্চমাধ্যমিক) এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পশ্চিমবঙ্গ সরকারের পরিষদীয় বিষয়ক বিভাগের উদ্যোগে নামখানা ব্লক প্রশাসনের আয়োজনে এই প্রতিযোগিতা আয়োজন করা হয়।

নামখানা ব্লকের মোট আটটি স্কুল এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। প্রশ্নোত্তর, তাৎক্ষণিক বক্তৃতা ও প্রবন্ধ প্রতিযোগিতা হয়। এদিন প্রথমে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে অনুষ্ঠানের উদ্বোধন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন গঙ্গাসাগর বকখালি ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান শ্রীমন্তকুমার মালী।

প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন নামখানার বিডিও শান্তনু সিংহঠাকুর। অনুষ্ঠানের উদ্বোধন করে বিডিও বলেন, ছাত্রছাত্রীরা দেশের ভবিষ্যৎ।পরবর্তীতে এরাই দেশকে ভবিষ্যতের দিকে এগিয়ে নিয়ে যাবে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নামখানা ব্লকের অবর বিদ্যালয় পরিদর্শক মৃণালকান্তি দাস,

নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালীমণ্ডল, বিশিষ্ট সমাজসেবী ধীরেনকুমার দাস প্রমুখ। যুব সংসদ প্রতিযোগিতা, ২০২২ নামখানা ব্লকে প্রথম হয় নামখানা ইউনিয়ন হাইস্কুলে (উচ্চমাধ্যমিক)।

Related Articles

Back to top button
error: Content is protected !!