চোট সারিয়ে নেটে ফিরছেন অজিঙ্ক রাহানে

সংবাদ সংস্থা : হ্যামস্ট্রিংয়ের চোট সারিয়ে এবার নেটে ফিরছেন অজিঙ্ক রাহানে । মুম্বই রাজ্য দলের প্রাক মরসুম প্রস্তুতি শিবিরে যোগ দিতে চলেছেন জিঙ্কস। জানা গিয়েছে, পরের সপ্তাহ থেকে মুম্বই রাজ্য সংস্থার ইন্ডোরে নেট ফিরবেন রাহানে।আইপিএল-২০২২ এর মাঝপথে হ্যামস্ট্রিংয়ে চোট পেয়েছিলেন ভারতের তারকা ক্রিকেটার অজিঙ্ক রাহানে।

যার ফলে নাইট জার্সিতে টুর্নামেন্টের শেষের দিকে খেলার সুযোগ পাননি তিনি। ভারতের টেস্ট দলের নিয়মিত সদস্য ছিলেন রাহানে। দীর্ঘদিন ছন্দে ছিলেন না, যে কারণে দল থেকে বাদ পড়েন তিনি। ঘরোয়া ক্রিকেটের সাহায্য নিয়ে এ বার ফর্মে ফিরতে চাইছেন রাহানে। জানা গিয়েছে, রঞ্জি ট্রফিতেও খেলতে চান রাহানে।

মুম্বই রাজ্য সংস্থার মুখ্য নির্বাচক সলিল আঙ্কোলা বলেন, “চোট সারিয়ে জাতীয় ক্রিকেট অ্যাকাডেমি থেকে ফিরে এসেছেন রাহানে। এখন শারীরিক দিক থেকে ভালো জায়গায় তিনি। সম্প্রতি ওর সঙ্গে দেখাও হয়েছে। ওর মতো অভিজ্ঞ ক্রিকেটার এই শিবিরে থাকলে তরুণ ক্রিকেটারদের অনেক উপকারও হবে।”\

কেকেআরের হয়ে এ বারের আইপিএলের ১৪ মে-র ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখে নেমেছিলেন রাহানে। সেই ম্যাচে তিনি করেন ২৮ রান। পাশাপাশি প্রথম শ্রেণির ক্রিকেটে মুম্বইয়ের হয়ে ওড়িশার বিরুদ্ধে শেষ বার নেমেছিলেন ৩ মার্চ। সেই ম্যাচে শূন্যে ফেরেন রাহানে।

Related Articles

Back to top button
error: Content is protected !!