পশ্চিমবঙ্গে গণতন্ত্রকে ধ্বংস করার হচ্ছে, বললেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান

প্রদীপকুমার সিংহ, সোনারপুর: রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগলেন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। বুধবার সোনারপুরে তিনি বলেন, একটা সময় বাংলা সবদিক থেকে দেশের মধ্যে সবার আগে ছিল। সেই বাংলায় এখন গণতন্ত্রকে ধ্বংস করা হচ্ছে।

কর্মসংস্থান থেকে আরম্ভ করে মানুষের মৌলিক চাহিদা ঘরবাড়ি, রাস্তা, বিদ্যুৎ, পানীয় জলের চাহিদা মেটানো হচ্ছে না। এখানে দুর্নীতি প্রমাণিত। দু’দিনের কর্মসূচিতে এদিন কেন্দ্রীয় শিক্ষামন্ত্রী ধর্মেন্দ্র প্রধান যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকা ঘুরে দেখেন। বুধবার ছিল প্রথম দিন।

এদিন সকালে তিনি রাজপুর সোনারপুর পুরসভা এলাকায় হরিনাভির এক কমপ্লেক্সে সাংবাদিক বৈঠক করেন। সেখান থেকে তিনি সোনারপুর থানার অন্তর্গত প্রসাদপুর এলাকায় যান। বিকেলে সেখানে সুবিধাভোগীদের নিয়ে একটি আলোচনা সভায় যোগ দেন। সন্ধ্যায় সোনারপুর থানার অন্তর্গত রাজপুর বিপত্তারিণী চণ্ডীমন্দিরে যান।

এদিন সকালে ধর্মেন্দ্র প্রধান হরিনাম বইয়ের এলাকায় একটি কমপ্লেক্সে সাংবাদিক বৈঠক করে বলেন, রাজ্যে শিক্ষাব্যবস্থা নিয়ে মুখ্যমন্ত্রীকে চিঠি দিয়েছি। যে সমস্ত চাকরিপ্রার্থী আন্দোলন করছেন, তাঁদের বিষয়েও তিনি জানিয়েছেন বলে জানান।

এর পাশাপাশি তিনি বলেন, স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী উন্নত ভারত তৈরি করার যে বার্তা দিয়েছেন, আশা করি সমাজের সর্বস্তরের বাসিন্দারা তাকে স্বাগত জানাবেন। এই রাজ্যকে সোনার বাংলা তৈরি করতে বিজেপির সংগঠনকে আরও শক্তিশালী ও মজবুত করার বার্তা দলীয় কর্মীদের দিয়েছেন তিনি।

পশ্চিমবঙ্গে এখন তৃণমূল সরকার যে অরাজকতার সৃষ্টি করেছে, সেজন্য প্রত্যেকটি বিজেপি কর্মীর উচিত মানুষের পাশে দাঁড়ানো।

Related Articles

Back to top button
error: Content is protected !!