অভিষেকের ছবি দিয়ে কলকাতা জুড়ে ‘নতুন তৃণমূল’ হোর্ডিং, শুরু জল্পনা

স্টাফ রিপোর্টার : রাজ্যে আসছে নতুন তৃণমূল। মাত্র ছ’মাসের মধ্যেই বদল যাবে বাংলার শাসক দল। পুরো কলকাতা ছেয়ে গিয়েছে ‘নতুন তৃণমূল’ সংক্রান্ত হোর্ডিং।মঙ্গলবার দক্ষিণ কলকাতার রাসবিহারী, কালিঘাট, ভবানীপুর-সহ বিভিন্ন এলাকায় নজরে পড়ে বেশ কিছু পোস্টার।

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছবি দেওয়া সেই পোস্টারের কোনও টিতে লেখা “চলুন লড়াইয়ের জন্য প্রস্তুত হন। এই লড়াই আমাদের ২৪ এর লড়াই।” কোনও পোস্টারে আবার লেখা, “আগামী ৬ মাসের মধ্যে সামনে আসবে নতুন তৃণমূল। ঠিক যেমন সাধারণ মানুষ চায়।” নিচে লেখা, “আশ্রিতা ও কলরব।”

অর্থাৎ দু’টি সংগঠনের নামে ওই হোর্ডিং দেওয়া হয়েছে।হোর্ডিংয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নেই। তা নিয়েও তৈরি হয়েছে জল্পনা। যদিও বিষয়টাকে নিয়ে যেভাবে চর্চা চলছে তা একেবারেই ভুল বলে দাবি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ।

কুণাল ঘোষ জানিয়েছেন, “যে দৃষ্টি ভঙ্গিতে বিরোধীরা কথা বলছে, চর্চা চলছে সেখান থেকে সরে এসে আলোচনা করা ভাল। অভিষেকের কোনও সংলাপকে সামনে রেখে কেউ এই হোর্ডিং দিয়েছেন। এটা খুব স্বাভাবিক বিষয়। মমতা বন্দ্যোপাধ্যায়ের বার্তা দিয়েও হোর্ডিং তৈরি হয়।

এখানে এত আলোচনার মতো কোনও ঘটনা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় নেত্রী, অভিষেক সেনাপতি। আর নতুন তৃণমূলের কথা অভিষেক বহুবার বলেছেন। এটা নতুন কিছু নয়, নতুন তৃণমূল মানে আরও শৃঙ্খলাবদ্ধভাবে এগিয়ে যাওয়ার কথা বলা হয়েছে।”

Related Articles

Back to top button
error: Content is protected !!