‘খেলা হবে’ দিবস উদযাপন নামখানায়

রবীন্দ্রনাথ মণ্ডল ও অমিত মণ্ডল, নামখানা:
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় পশ্চিমবঙ্গ সরকারের যুব কল্যাণ ও ক্রীড়া দপ্তরের উদ্যোগে মঙ্গলবার নামখানা ব্লকে ‘খেলা হবে’ দিবস উদযাপিত হল। প্রত্যন্ত সুন্দরবনের নামখানা ব্লকের দক্ষিণ চন্দ্রনগর স্টেডিয়াম মাঠে এই দিবস পালিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ ২৪ পরগনা জেলা পরিষদের অধ্যক্ষ তথা গঙ্গাসাগর ও বকখালি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান শ্রীমন্তকুমার মালি, নামখানা ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মণ্ডল, নামখানা ব্লকের ভারপ্রাপ্ত আধিকারিক অর্পণ নায়েক, তৃণমূল কংগ্রেসের যুব নেতা অভিষেক দাস সহ অন্যান্য ব্যক্তি। এদিন পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু হয়।

ফুটবলে বল মেরে খেলার উদ্বোধন করেন গঙ্গাসাগর বকখালি ডেভলপমেন্ট অথরিটি চেয়ারম্যান শ্রীমন্তকুমার মালি, নামখানা পঞ্চায়েত সমিতির সভাপতি কল্পনা মালি মণ্ডল, নামখানা থানার ভারপ্রাপ্ত আধকারিক অর্পণ নায়েক। মোট ১০টি টিম এই খেলায় অংশগ্রহণ করে।এই প্রসঙ্গে গঙ্গাসাগর বকখালি ডেভলপমেন্ট অথরিটি চেয়ারম্যান শ্রীমন্তকুমার মালি বলেন, মুখ্যমন্ত্রীর অনুপ্রেরণায় ১৬ আগস্ট সারা রাজ্যে খেলা দিবস পালিত হচ্ছে।

নামখানা পঞ্চায়েত সমিতি ও ব্লক যুব করণের উদ্যোগে হরিপুর গ্রাম পঞ্চায়েতের অধীন চন্দ্রনগর স্টেডিয়াম ময়দানে অনুষ্ঠিত হয় খেলা দিবস। এদিন খেলায় জয়ী হয় শিবরামপুর গ্রাম পঞ্চায়েত ও রানার্স হয় হরিপুর গ্রাম পঞ্চায়েত। খেলার মাঠে দর্শকদের ভিড় ছিল চোখে পড়ার মতো।

Related Articles

Back to top button
error: Content is protected !!