কাকদ্বীপে ৭৫ ফুট জাতীয় পতাকার পদতলে দাঁড়িয়ে স্বাধীনতা দিবস উদযাপন

বিশ্ব সমাচার, কাকদ্বীপ : স্বাধীনতার ৭৫ বর্ষ পূর্তি উপলক্ষ্যে ৭৫ ফুট জাতীয় পতাকা নিয়ে র‍্যালির আয়োজন করল কাকদ্বীপ রয়েল ডেলিগেটস্ এসোসিয়েশন।

সোমবার সকালে ক্লাব প্রাঙ্গণের সম্মুখে জাতীয় পতাকা উত্তোলনের পর, ৭৫ ফুট জাতীয় পতাকা নিয়ে কাকদ্বীপ বাজার পরিক্রমা করা হয়। এদিন কাকদ্বীপ চৌরাস্তার মোড় থেকে পশু চিকিৎসালয় ও পাকাপোল পর্যন্ত এই র‍্যালি করা হয়। তবে ক্লাব সদস্যদের পাশাপাশি এদিন পথচারীরাও এই র‍্যালিতে অংশগ্রহণ করেছিলেন।

এ বিষয়ে ক্লাবের সম্পাদক কৃষ্ণেন্দু জানা বলেন, “স্বাধীনতার ৭৫ বছর পূর্তির কারণে ক্লাবের পক্ষ থেকে ৭৫ ফুট জাতীয় পতাকা নিয়ে এই র‍্যালির আয়োজন করা হয়েছে। এদিন ক্লাব সদস্যের পাশাপাশি বহু কাকদ্বীপবাসীও এই র‍্যালিতে অংশগ্রহণ করেছিলেন।

” অন্যদিকে কাকদ্বীপ আদালতেও সাড়ম্বরে পালিত হল ৭৫ বর্ষ স্বাধীনতা দিবস। এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাকদ্বীপ মহকুমা আদালতের বিচারক সহ বার এ্যাসোসিয়েশনের সভাপতি, সম্পাদক এবং আদালতের আইনজীবীরা।

এছাড়াও কাকদ্বীপ মহকুমার প্রতিটি স্কুলেও স্বাধীনতা দিবস উদযাপন করা হয়। একই সঙ্গে এদিন কাকদ্বীপ মহকুমার প্রতিটি ক্লাবের পক্ষ থেকেও স্বাধীনতা দিবস উদযাপন করা হয়।

Related Articles

Back to top button
error: Content is protected !!