দুষ্কৃতীদের ছোড়া গুলিতে জখম তৃণমূল কর্মী, গ্রেফতার ৪

বিশ্ব সমাচার, ক্যানিং : রাতের অন্ধকারে দুষ্কৃতিদের ছোড়া গুলিতে জখম হলেন জসিমউদ্দিন মোল্লা নামে এক তৃণমূল কংগ্রেস কর্মী। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে দক্ষিণ ২৪ পরগনা জেলার ক্যানিং থানার ইটখোলা গ্রাম পঞ্চায়েতের বকরাবনি এলাকায়। রাতের অন্ধকারে এমন গোলাগুলির খরবে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সুত্রে জানা গিয়েছে, শনিবার রাতে তৃণমূল কর্মী জসিমউদ্দিন স্থানীয় পেঁতুয়া বাজার থেকে বাইকে চেপে বাড়িতে ফিরছিলেন। সেই সময় বেশ কয়েকজন দুষ্কৃতি তাঁর বাইক আটকে ঘিরে ধরে। আচমকাই এক দুষ্কৃতি জসিমউদ্দিনকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এরপরই গুরুতর জখম হয়ে রক্তাক্ত অবস্থায় তিনি মাটিতে লুটিয়ে পড়েন। সঙ্গে সঙ্গে দুষ্কৃতীরা পালিয়ে যায়।

এরপরই স্থানীয় বাসিন্দারা তাঁকে উদ্ধার করে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যান। অন্যদিকে এই ঘটনার খরব পেয়ে ক্যানিং মহকুমা হাসপাতালে হাজির হন ক্যানিং মহকুমা পুলিশ আধিকারীক দিবাকর দাস ও ক্যানিং থানার আইসি সৌগত ঘোষ। গুলিবিদ্ধ যুবকের সাথে তাঁরা কথা বলেন।

পরে এলাকায় চিরুনি তল্লাশি চালিয়ে এদিন রাতেই পুলিশ ৪ জনকে গ্রেফতার করে। তবে জসিমউদ্দিনের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। যদিও ধৃতদের জিজ্ঞাসাবাদ করে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!