‘তৃণমূলের সমালোচকদের গায়ের চামড়া দিয়ে পায়ের জুতো তৈরি হবে’, হুমকি সৌগত-র, সরব বিজেপি

স্টাফ রিপোর্টার : পার্থ চট্টোপাধ্যায়, অনুব্রত মণ্ডলের গ্রেফতারের পর রাজ্য জুড়ে প্রতিবাদ কর্মচূচিতে নেমেছে তৃণমূল কংগ্রেস। সেরকমই এক কর্মসূচিতে গিয়ে বেফাঁস মন্তব্য করলেন বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়।সৌগত রায় বলেন, যারা তৃণমূল কংগ্রেসের এত সমালোচনা করছেন সেইসব বিরোধীদের গায়ের চামড়া দিয়ে জুতো তৈরি করা হবে।

ওরা যে ভাষা ব্যবহার করছে তার সঙ্গে আমি একমত নই। একটা কথা আমি কালও বলেছিলাম, যে ভাবে সিপিএম ও বিজেপি প্ররোচনা দিচ্ছে এটা সাধারণ তৃণমূল কর্মীদের পক্ষে সহ্য করা মুসকিল। দুজন তৃণমূল নেতা গ্রেফতার হয়েছে তা নিয়ে ওরা নেচে নেচে গুড় বাতাসা বিলি করবে আর বলবে তৃণমূলের সবাই চোর!

এটা তৃণমূলের লোকেরা সহ্য করবে কেন? সৌগত রায়ের ওই মন্তব্যর পর সরব হয়েছেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। তিনি বলেন, সৌগতবাবু কীসব বলেছেন, পিঠের চামড়া দিয়ে জুতো বানাবেন। এরা নিজের অবস্থান ভুলে যাচ্ছেন। উনি কি চাইছেন গণবিদ্রোহের দিকে পরিস্থিতি নিয়ে যেতে?

ওঁদের নেত্রী ভোটের আগে বলবেন বদলা নয় বদল চাই। ভোটে জিতে বলবেন বদলা চাই। বাংলার রাজনীতিতে ওরা কোথায় নিয়ে যেতে চাইছেন? কার বিরুদ্ধে বদলা নেবেন? দুজন নেতার পেছেন ৮০০ কোটি টাকার সম্পত্তি পাওয়া গিয়েছে। এর পরও যদি ওদের কেউ চোর বলে তাহলে তার বদলা নেবেন?

ওঁরা ভুলে যেন না যান যে এখানকার মানুষ খুবই সজাগ। তারা একসময় এদের জিতিয়েছিলেন। এবার তারাই এদের শুধু হারানোই নয় বদলও নেবেন। শ্রীলঙ্কায় যা হয়েছে বাংলাকেও ওঁরা সেই দিকেই নিয়ে যাচ্ছেন।

Related Articles

Back to top button
error: Content is protected !!