সাকিবকে অধিনায়ক করে এশিয়া কাপের দল ঘোষণা বাংলাদেশের

সংবাদ সংস্থা : এশিয়া কাপের জন্য শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড তাদের ১৭ সদস্যের দল ঘোষণা করেছে। ২০২২ এশিয়া কাপ, নিউজিল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ এবং তার পর অক্টোবর-নভেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য শাকিব আল হাসানকেই দলের অধিনায়ক হিসেবে বেছে নিয়েছে বিসিবি।

কর্মকর্তাদের সঙ্গে শাকিবের দীর্ঘ বৈঠকের পরেই প্রত্যাশিত ভাবেই অধিনায়ক হিসেবে তারকা অলরাউন্ডারের নাম ঘোষণা করা হয়েছে। যদিও ভাইস ক্যাপ্টেন কে হচ্ছেন, সে বিষয়ে এখনও কিছু জানায়নি বোর্ড।বৈঠকের পর বিসিবি ক্রিকেট অপারেশন্সের প্রেসিডেন্ট জালাল ইউনুস বলেছেন,

আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত দলের অধিনায়কের দায়িত্ব পালন করবেন শাকিব আল হাসানই। তিনি স্বীকার করেছেন যে, জুয়া সংস্থার সঙ্গে চুক্তি করে শাকিব একটি ভুল করে ফেলেছিলেন। তবে বাংলাদেশের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক বলেওছেন, তিনি আর এ রকম ভুল কখনও করবেন না।

বাংলাদেশের এশিয়া কাপের দল: শাকিব আল হাসান (অধিনায়ক), এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, মাহমুদুল্লাহ রিয়াদ, শেখ মেহেদি, সইফউদ্দিন, হাসান মাহমুদ, মুস্তাফিজুর রহমান, নাসুম আহমেদ, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, এবাদত হোসেন, পারভেজ ইমন, নুরুল হাসান সোহান এবং তাসকিন আহমেদ।

Related Articles

Back to top button
error: Content is protected !!