তেরঙা যাত্রায় বাধা, হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর

স্টাফ রিপোর্টার : শনিবার প্রধানমন্ত্রী কুশল কেন্দ্রের ‘হর ঘর তিরঙ্গা’ কর্মসূচি অনুষ্ঠিত হয় পূর্ব মেদিনীপুরের কাঁথির মেচেদা বাইপাসে।উপস্থিত ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী, উত্তর কাঁথির বিধায়ক সুমিতা সিনহা, দক্ষিণ কাঁথির বিধায়ক অরূপ দাস-সহ অন্য নেতৃত্ব।

সেখানেই রাজ্য সরকার ও রাজ্য পুলিশকে তীব্র ভাষায় আক্রমণ করেন শুভেন্দু অধিকারী ।শুভেন্দু অধিকারী বলেন, “পশ্চিমবঙ্গে কোথাও বন্দেমাতরম বলে সব জায়গায় যাওয়ার অধিকার নেই। আসার সময় গাড়িতে বসে আমি দেখছিলাম কাশ্মীরের বারামুল্লায় বাইক র‍্যালি, কার র‍্যালি হয়েছে।

দুর্ভাগ্যজনক হলেও সত্যি পশ্চিমবঙ্গে আপনি যদি তেরঙা পতাকা নিয়ে ‘তিরঙ্গা যাত্রা’ করেন, তাহলে আপনাকে বলা হয় অনুমতি কোথায় ?” রাষ্ট্রীয় পতাকা নিয়ে হাঁটা ও র‍্যালির ক্ষেত্রে বাধা দেওয়া হচ্ছে। তিনি বলেন, “আমাদেরও আগামিদিনের শপথ নিতে হবে, যাতে রাষ্ট্রবাদী সরকার গঠন করা যায়।”

সরকারের তেরঙা যাত্রায় বাধা দেওয়া নিয়ে তিনি আইনি পথে কোর্টে যাওয়ার হুঁশিয়ারি দিয়ে বলেন, “আগামী 16 অগস্ট কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হব। তেরঙা যাত্রা করতে গেলে কি অনুমতি লাগে ? এটা কি পাকিস্তান না ইসলামবাদ ? বাইক র‍্যালিতে বাধা দিলে ফেসবুক লাইভ করব।”

Related Articles

Back to top button
error: Content is protected !!