কেএলও প্রধানের বিস্ফোরক ভিডিয়ো বার্তা

স্টাফ রিপোর্টার : সোমবার স্বাধীনতা দিবস।তার আগে সামনে এল কেএলও চিফ জীবন সিংহের ভিডিয়ো বার্তা। সেই ভিডিয়ো বার্তায় দেখা যাচ্ছে, জঙ্গলের মাঝে দাঁড়িয়ে রয়েছেন কেএলও প্রধান জীবন সিংহ। চারপাশে সশস্ত্র কেএলও সদস্যরা রয়েছেন। সেখানে দাঁড়িয়ে ভিডিয়ো বার্তা দিয়েছেন তিনি।

তিনি জানিয়েছেন, স্বাধীনতার ৭৫ বছর পেরিয়ে যাচ্ছে। তবুও স্বাধীনতা পায়নি কোচ কামতাপুরিরা। নিজেদের মাটিতেই আজ তাঁরা সংখ্যালঘু। প্রাপ্য অধিকার দেওয়ার জায়গায় তাদের উপর সামরিক অভিযান করা হয়েছে বলে অভিযোগ। তাঁর দাবি, জাতির জন্য লড়াই করতে গিয়ে বহু কোচ কামতাপুরি যুবক শহিদ হয়েছেন।

এই পরিস্থিতিতে কোচ কামতাপুর রাজ্য গঠন করা দরকার। এরপরই বিস্ফোরক দাবি করেছেন তিনি। কার্যত আরএসএস ও জেপি নাড্ডার প্রশংসা শোনা গিয়েছে তাঁর মুখে।জীবন সিংহের দাবি, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা পৃথক কামতাপুর রাজ্যের দাবিকে সমর্থন করেছে।

আরএসএসও এই দাবিকে সমর্থন করেছে বলে তাঁর দাবি। ভারতের রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর কাছে তাঁর আবেদন, চুক্তি মোতাবেক তাঁদের গ্রেটার কোচবিহার বা কামতাপুর রাজ্য ফিরিয়ে দেওয়া হোক। যদিও এই ভিডিয়ো বার্তার সত্যতা যাচাই করেনি বিশ্ব সমাচার।

Related Articles

Back to top button
error: Content is protected !!