মানুষকে ঠকালে দল পাশে থাকবে না, অনুব্রতকে নিয়ে অবস্থান স্পষ্ট করল তৃণমূল

স্টাফ রিপোর্টার : পার্থ চট্টোপাধ্যায়ের পর এবার গ্রেপ্তার অনুব্রত মণ্ডল।অনুব্রত মণ্ডলের পাশে নেই দল। বীরভূমের দাপুটে নেতাকে নিয়ে অবস্থান স্পষ্ট করল তৃণমূল। বৃহস্পতিবার বিকেলে সাংবাদিক বৈঠক করেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য ও প্রাক্তন বিধায়ক সমীর চক্রবর্তী।

সেখানেই চন্দ্রিমা জানান, ‘‘কোনও অনৈতিক ও দুর্নীতিকে দলে প্রশ্রয় দেওয়া হয় না। দলের সাংসদ তথা সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় আগেই বলেছেন, দুর্নীতিকে কোনও ভাবেই মেনে নেবে না দল। একই কথা বলেছেন আমাদের সর্বোচ্চ নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

সেই হিসাবেই মানুষের পক্ষে ক্ষতিকর এমন কোনও কাজ করলে, মানুষকে ঠকালে দল কোনও ভাবেই কাউকে সমর্থন করবে না।’’ পাশাপাশি তিনি জানান, কেন্দ্রীয় সংস্থাগুলির নিরপেক্ষ আচরণ করা উচিত নয়। কেন্দ্র যুক্তরাষ্ট্রীয় কাঠামোয় আঘাত করছে বলেও আক্রমণ করেন তিনি।

অনুব্রতর পক্ষে না বললেও তাঁকে দলের কোনও দায়িত্ব থেকে যে এখনই সরানো হচ্ছে না তা স্পষ্ট করে দেন চন্দ্রিমা। সেই সঙ্গে বলেন, ‘‘সিবিআই ও ইডি নিরপেক্ষ চেহারা না দেখানোর জন্য শুক্র ও শনিবার দলের ছাত্র ও যুব সংগঠন জেলায় জেলায় বিক্ষোভ দেখাবে।’’

Related Articles

Back to top button
error: Content is protected !!