কাল থেকে রাজ্যজুড়ে বিক্ষোভে নামছে তৃণমূল কংগ্রেস

স্টাফ রিপোর্টার : প্রথমে পার্থ চট্টোপাধ্যায় এবং পরে অনুব্রত মন্ডল!গত কয়েকদিনের ব্যবধানে একের পর এক হেভিওয়েট নেতার গ্রেফতারে রীতিমত অস্বস্তিতে শাসক তৃণমূল। যদিও দলের তরফে স্পষ্ট বার্তা, কোনও অনৈতিক কাজকে প্রশয় দেওয়া হবে না।পাশাপাশি, পালটা কেন্দ্রীয় এজেন্সিগুলির নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছে তিনি তৃণমূল।

অনুব্রত মন্ডলের গ্রেফতারের পরেই তৃণমূল ভবনে সাংবাদিক বৈঠকে বসেন রাজ্যের মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। সেখানে তিনি জানান, নিরপেক্ষ চেহারা হারাচ্ছে এজেন্সিগুলি। কিন্তু যাদের নিরপেক্ষ হওয়া দরকার তাদেরর ভূমিকা প্রশ্নের মুখে পড়তে হচ্ছে। এই প্রসঙ্গে চন্দ্রিমার দাবি, বিজেপির নেতা হলেই তিনি ছাড় পেয়ে যাচ্ছে।

আর তা নিয়ে কথা বলতে গিয়েই শুভেন্দু অধিকারীর কথা তুলে ধরেন তৃণমূল নেত্রী। দাবি, সুদীপ্ত সেন নিজে মুখে শুভেন্দুর নাম তুলেছে। কিন্তু এরপরেও তাঁকে জেরা করা হচ্ছে না বলে অভিযোগ। আর সেদিকে তাকিয়েই এবার পথে নামতে চলেছে তৃণমূল। তদন্তকারী সংস্থার নিরপেক্ষতার দাবি করে পথে নামছে তাঁরা।

রাজ্যজুড়ে দলের যুব ও ছাত্র সংগঠনের সদস্যরামিছিল, বিক্ষোভ দেখাবেন বলে জানিয়েছেন চন্দ্রিমা। কাল থেকে এই কর্মসূচীর ডাক দেওয়া হয়েছে বলে জানিয়েছেমন বেলা তিনটে থেকে এই কর্মসূচী নেওয়া হয়েছে। আর তা চলবে শনিবার পর্যন্ত। এমনকি কলকাতাতেও বিক্ষোভ হবে বলে তৃণমূলের তরফে জানানো হয়েছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!