এশিয়া কাপের প্রস্তুতি শুরু করে দিলেন কোহলি

সংবাদ সংস্থা : এশিয়া কাপে ছন্দে ফিরতে প্রস্তুতি শুরু করে দিলেন বিরাট কোহলি।বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি একটি ভিডিও দিয়েছেন। তাতে কোহলিকে দেখা যাচ্ছে ইন্ডোরে দুই উইকেটের মাঝে দৌড়তে। রানিং বিট্যুইন দ্য উইকেটসকে আরও উন্নত করার প্রয়াস করছেন জাতীয় দলের প্রাক্তন অধিনায়ক।

ওয়েস্ট ইন্ডিজের মাটিতে সাদা বলের সিরিজে বিরাটকে বিশ্রাম দিয়েছিল বোর্ড। মনে করা হয়েছিল যে, অফ-ফর্ম থেকে বেরিয়ে আসার জন্য এশিয়া কাপের আগে জিম্বাবোয়ের বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বিরাট খেলতে পারেন। কিন্তু বিরাট জানিয়েই দিয়েছিলেন যে, একেবারে এশিয়া কাপেই ফের দেশের জার্সি গায়ে চাপাবেন তিনি।

কারণ এশিয়া কাপ ও টি-২০ বিশ্বকাপেই তাঁর পাখির চোখ। কোহলির ব্যাটের দিকে নজর থাকবে সকলেরই।কারণ ইংল্যান্ডের মাটিতে পঞ্চম টেস্টে তিনি মাত্র ৩১ রান করেছিলেন। অন্যদিকে টি-২০ ও ওয়ানডে মিলিয়ে চার ম্যাচ খেলে করেছিলেন মাত্র ৪৬ রান। এশিয়া কাপে কোহলি যদি ব্যাট হাতে ভাল পারফর্ম করতে না পারেন, তাহলে সম্ভবত নির্বাচকরা তাঁর ব্যাপারে কড়া সিদ্ধান্ত নিতে দ্বিধা করবেন না।

কারণ দেখতে গেলে ২০১৯ সালের নভেম্বরে বাংলাদেশের বিপক্ষে দিন-রাতের টেস্টে শেষ সেঞ্চুরি করেছিলেন তিনি। তারপর থেকেই ব্যাটে আর রান নেই তাঁর। তিন ফরম্যাটেই তিন অঙ্কের রানের দেখা পাননি বিরাট। বলা যেতে পারে নিজের ছায়া হয়ে মাঠে বিচরণ করেছেন বিরাট।

Related Articles

Back to top button
error: Content is protected !!