অনুব্রতর গ্রেফতারির খুশিতে নকুলদানা, গুড়-বাতাসা বিলি বিজেপির

স্টাফ রিপোর্টার : ভোট পুজোয় কখনও গুড় বাতাসা আবার কখনও নকুলদানার দাওয়াই দিয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। সেই অনুব্রত মণ্ডল গ্রেফতার হওয়ার পরেই তাঁর দেওয়া দাওয়াই মানুষকে বিলিয়ে উল্লাসে মেতে উঠল গেরুয়া শিবির।

বৃহস্পতিবার বিভিন্ন জেলার বিজেপি নেতাকর্মীর সমর্থকরা ঢাক ঢোল বাজিয়ে এবং গুড় বাতাসা, নকুলদানা নিয়ে রাস্তায় বেরিয়ে পড়েন। পথে চলতি মানুষদের পাশাপাশি বাস, টোটো, অটোর যাত্রীদের গুড় বাতাসা এবং নকুল দানা বিলি করে বিজেপি। বাদ যায়নি পুলিশও। কর্তব্যরত পুলিশ কর্মী থেকে শুরু করে সিভিক ভলেন্টিয়ারদের নকুলদানা গুড় বাতাসা বিকি করে বিজেপি।

কলকাতায় বিজেপি নেতা কল্যাণ চৌবের নেতৃত্বে, বউবাজারের ব্যাঙ্ক অফ ইন্ডিয়া মোড়ে সজল ঘোষের নেতৃত্বে বিজেপি কর্মী সমর্থকরা রাস্তায় বেরিয়ে নকুল দানা এবং গুড় বাতাসা বিলি করেন। একই দৃশ্য দেখা গিয়েছে আসানসোলে। সেখানে নকুল দানা ও গুড় বাতাসা বিলির নেতৃত্বে ছিলেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। সেই সঙ্গে চড়াম চড়াম ঢাক বাজিয়ে হুগলির বিজেপি কর্মীরা লাড্ডু, বাতাসা বিলি করেন।

মেদিনীপুর শহরেও একই ছবি দেখা যায়।বাঁকুড়ায় এক বিজেপি নেতা বলেন, ‘আমরা যে গরুকে পুজো করি সেই গরুকে পাচার করে কোটি কোটি টাকা লুঠ করেছেন অনুব্রত মণ্ডল। তিনি গ্রেফতার হয়েছেন সেই আনন্দে আমরা এখন তার দেওয়া দাওয়াই নকুলদানা মানুষকে বিলি করছি।’

Related Articles

Back to top button
error: Content is protected !!