বীরভূমের দুর্ঘটনায় শোকপ্রকাশ মুখ্যমন্ত্রী–প্রধানমন্ত্রীর, ঘোষণা আর্থিক সাহায্যের

স্টাফ রিপোর্টার : রামপুরহাট থেকে সিউড়ি যাওয়ার পথে বাস–অটোর ভয়াবহ সংঘর্ষে ৯জন মহিলা মারা গিয়েছিলেন। এবার মহিলা যাত্রীর মৃত্যুর ঘটনা দুঃখপ্রকাশ করে মৃতদের পরিবারের পাশে দাঁড়ালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দুঃখপ্রকাশ করে মুখ্যমন্ত্রী টুইটে লেখেন, ‘‌বীরভূমের ভয়াবহ পথ দুর্ঘটনায় আমি মর্মাহত। আট মহিলা–সহ নয়জনের মৃত্যু হয়েছে এই দুর্ঘটনায়। প্রত্যেকের পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাই। বীরভূমের ঘটনায় মৃতদের পরিবারপিছু দু’‌লাখ টাকা করে অর্থ সাহায্য দেওয়া হবে। সমব্যথী প্রকল্পের আওতায় এই অর্থ পাবে প্রত্যেক পরিবার।

এছাড়াও প্রত্যেকের শেষকৃত্যের জন্যও দু’‌হাজার টাকা করে দেবে রাজ্য সরকার। এছাড়াও অতিরিক্ত বিশেষ অনুদানও মিলবে সরকারের পক্ষ থেকে।’‌পাশাপাশি এই দুর্ঘটনায় শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি টুইট করে লেখেন, ‘‌পশ্চিমবঙ্গের বীরভূম জেলায় এক শোচনীয় পথ দুর্ঘটনায় প্রাণহানির খবরে আমি মর্মাহত।

আহতদের জন্য রইল প্রার্থনা। নিহতদের প্রত্যেকের নিকটাত্মীয়কে প্রধানমন্ত্রীর জাতীয় ত্রাণ তহবিল থেকে দেওয়া হবে ২ লক্ষ টাকা। আহতদের প্রত্যেকে পাবেন ৫০ হাজার টাকা।’‌

Related Articles

Back to top button
error: Content is protected !!