তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে রাষ্ট্রপতিকে চিঠি বিজেপির

স্টাফ রিপোর্টার : তৃণমূলের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ তুলে রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে চিঠি দিল বিজেপি। বুধবার রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার দিল্লিতে রাষ্ট্রপতি ভবনে গিয়ে জমা দিয়ে এসেছেন ওই চিঠি।রাষ্ট্রপতিকে লেখা চিঠিতে সুকান্ত জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার বাংলার আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে ব্যর্থ।

নির্বাচন পরিস্থিতি না থাকা সত্ত্বেও শাসকদলের বিধায়কদের নিরাপত্তা দিতে পারছে না রাজ্য। এই পরিস্থিতিতে বাংলার গরিব মানুষকে বাঁচাতে রাষ্ট্রপতির হস্তক্ষেপেরও দাবি জানিয়েছেন তিনি। সুকান্ত তাঁর চিঠিতে অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে বিপুল টাকা উদ্ধারের কথা জানিয়েছেন।

পাশাপাশি, অনুব্রত যে বার বার সিবিআই তলব করা সত্ত্বেও এড়িয়ে যাচ্ছেন তার উল্লেখও করেছেন তিনি। চিঠিতে মমতা ছাড়াও অভিষেক বন্দ্যোপাধ্যায়, সৌকত মোল্লা, পরেশ অধিকারীদের নাম উল্লেখ করেছেন। মমতা ছাড়া বাকিদের বিরুদ্ধে যে বিভিন্ন কেন্দ্রীয় সংস্থা তদন্ত করছে তারও উল্লেখ করেছেন সুকান্ত।

পাশাপাশি, ১৯ জন তৃণমূল নেতা-মন্ত্রীর সম্পত্তি মামলায় যে সম্প্রতি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)-কে যুক্ত করেছে কলকাতা হাই কোর্ট, চিঠিতে সে কথা জানিয়েছেন সুকান্ত।

Related Articles

Back to top button
error: Content is protected !!