আফ্রিদিকে পিটিয়ে ছাতু করবেন রোহিত-বিরাট : দানিশ কানেরিয়া

সংবাদ সংস্থা : এশিয়া কাপের পরীক্ষায় ভারতের প্রথম প্রতিপক্ষ হতে চলেছে পাকিস্তান। অর্থাৎ চিরপ্রতিদ্বন্দ্বী দুই দলই তাদের প্রথম ম্যাচ একে অপরের বিরুদ্ধে খেলবে। ২৮ অগস্ট দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে আয়োজিত হবে ম্যাচ। গত সাক্ষাতে পাকিস্তানের কাছে লজ্জাজনকভাবে হারতে হয়েছিল ভারতকে।বিশ্বকাপের সেই ম্যাচে ভারতকে হারানোর পিছনে সবথেকে বড় ভূমিকা নিয়েছিলেন পাকিস্তানের শাহিন শাহ আফ্রিদি।

তাঁর স্পেল বুঝতেই পারেননি ভারতীয় ব্যাটাররা। এছাড়া পুরো বিশ্বকাপেই তাঁর বিষাক্ত বোলিংয়ে সুফল পেয়েছিল পাকিস্তান। তাঁর প্রধান শক্তি তিনি নতুন বল দুদিকেই ঘোরাতে পারেন। ফলে পাওয়ার প্লে-তে তাঁর ফুল লেংথ ডেলিভারি বিপজ্জনক। ফলে এশিয়া কাপের আগে শাহিন আফ্রিদিকে নিয়ে আলাদা পরিকল্পনা করছে সবাই।

এই পরিস্থিতিতে শাহিন আফ্রিদিকে নিয়ে মুখ খুললেন প্রাক্তন পাক স্পিনার দানিশ কানেরিয়া। নিজের ইউটিউব চ্যানেলেএকটি ভিডিয়োতে তিনি বলেন, “শাহিন আফ্রিদিকে নিয়ে ভয় পাওয়ার কিছু নেই। কারণ রোহিত শর্মা ও বিরাট কোহলি এমনিতেই বিশ্বমানের ব্যাটার। ওদের শুধু খেয়াল রাখতে হবে যে শাহিন ফুল লেংথে বল করবে আর স্যুইং করাবে বল।

ফলে ভারতকে পা না নড়িয়ে ব্যাট নাড়াতে হবে। তাহলেই বল পিটিয়ে ছাতু করতে পারবে। শরীরের সঙ্গে ব্যাটের ভারসাম্য রাখতে হবে। সূর্যকুমার যাদবের স্কোয়ার লেগের উপর থেকে ফ্লিক শট শাহিনের জন্য বিপদজনক।”

Related Articles

Back to top button
error: Content is protected !!