চাকরির নামে লক্ষ লক্ষ টাকা নেওয়ার অভিযোগ, তৃণমূল নেতার ছেলেকে গাছে বেঁধে মার চাকরিপ্রার্থীদের

স্টাফ রিপোর্টার: এসএসসি ও গ্রুপ ডি-তে নিয়োগের নামে চাকরিপ্রার্থীদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আদায়ের অভিযোগ, জনতার বিক্ষোভের মুখে পড়লেন তৃণমূল নেতা। জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুরের ভগবানপুর থানা এলাকার কোটবাড় গ্রামে। অভিযুক্ত তৃণমূল নেতার স্ত্রী পঞ্চায়েত সমিতির মেম্বার।

অভিযোগ, চাকরি দেওয়ার নাম করে সাধারণ মানুষের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা আত্মসাৎ করেছে ওই তৃণমূল নেতা। কিন্তু চাকরি মেলেনি। এসএসসি নিয়োগ দুর্নীতি প্রকাশ্যে আসায় সেই সমস্ত চাকরিপ্রার্থীর মধ্যে ক্ষোভ বাড়তে থাকে। এরপরই টাকা ফেরত চেয়ে শনিবার সকাল সকাল তৃণমূল নেতার বাড়িতে চড়াও হন চাকরিপ্রার্থীরা।

তার বাড়ির সামনে বিক্ষোভ দেখান তাঁরা। ধরনা প্রদর্শন করেন। তাতেও কোনও কাজ না হওয়ায় বাড়ি ভাঙচুর করা হয়েছে বলে অভিযোগ। অভিযোগ, তৃণমূল নেতার ছেলে ও স্ত্রীকে তথা পঞ্চায়েত সদস্যাকেও মারধর করা হয়েছে।প্রতারিতদের দাবি, অবিলম্বে ওই তৃণমূল নেতাকে গ্রেপ্তার করে সমস্ত টাকা ফেরানো হোক।

তবে এ বিষয়ে অভিযুক্ত তৃণমূল নেতার স্ত্রী বলেন, “যাঁরা বাড়িতে এসেছে তাঁদের সকলকে আমি চিনি। কিন্তু এই টাকার বিষয়ে আমি কিছু জানি না। আমি বরং যাঁরা এসেছেন তাঁদের চা খাইয়েছি। আতিথেয়তা করেছি।

কিন্তু টাকার বিষয়ে কিছুই জানি না।” তবে বিক্ষোভকারীদের তরফে ভগবানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। বিক্ষোভকারীদের বিরুদ্ধে পুলিসে মৌখিক অভিযোগ দায়ের করেছেন অভিযুক্তের স্ত্রীও।

Related Articles

Back to top button
error: Content is protected !!