নামখানায় টোটোর সঙ্গে সিমেন্ট বোঝাই লরির সংঘর্ষ, জখম ২

অমিত মণ্ডল, নামখানা: নামখানায় সিমেন্ট বোঝাই লরির সঙ্গে পর্যটকবাহী টোটো গাড়ির সংঘর্ষে দু’জন গুরুতর আহত হয়েছেন। এঁদের একজন পর্যটক এবং অন্যজন টোটো চালক। শুক্রবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে নামখানার রাজনগর বাসস্ট্যান্ডের কাছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার দুপুর নাগাদ বকখালির দিক থেকে একটি টোটো গাড়ি দু’জন পর্যটককে নিয়ে নামখানার দিকে যাচ্ছিল।

সেই সময় সিমেন্ট বোঝাই একটি লরি নামখানার দিক থেকে বকখালির দিকে আসছিল। রাজনগর বাসস্ট্যান্ডের কাছে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে টোটোটি সিমেন্ট বোঝাই লরির সামনে চলে আসে। লরি এবং টোটোর মুখোমুখি সংঘর্ষে টোটোটি দুমড়ে মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা এই ঘটনা দেখে ছুটে এসে টোটোতে থাকা দু’জন পর্যটক সহ টোটো চালককে উদ্ধার করে দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে পাঠান। একজন পর্যটককে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও একজন মহিলা পর্যটক এবং টোটো চালক গুরুতর জখম অবস্থায় দ্বারিকনগর গ্রামীণ হাসপাতালে ভর্তি।

সিমেন্ট বোঝাই লরিটি দুর্ঘটনার পর পালিয়ে যায় বলে অভিযোগ।ঘটনাস্থলে পুলিশ এসে টোটোটিকে উদ্ধার করে নিয়ে যায়। পাশাপাশি নামখানা ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার সঙ্গে যোগাযোগ করে ফ্রেজারগঞ্জের কাছে ওই সিমেন্ট বোঝাই লরিটিকে আটক করা হয়।

Related Articles

Back to top button
error: Content is protected !!