জেলার পাশাপাশি জেলের সংখ্যাও বাড়ানো প্রয়োজন, কটাক্ষ করলেন সিপিএম নেতা

বিশ্ব সমাচার, নামখানা: রাজ্য সরকারের দুর্নীতির প্রতিবাদে বকখালিতে সিপিআইএমের মিছিল ও পথসভা হয়। বৃহস্পতিবার শিক্ষক নিয়োগ সহ রাজ্য সরকারের একাধিক দুর্নীতির অভিযোগে এই পথসভা করা হয়। বকখালি বাসস্ট্যান্ড থেকে চৌরাস্তা বাসস্ট্যান্ড পর্যন্ত শতাধিক বাম কর্মী-সমর্থকরা প্রতিবাদ মিছিল করেন।

প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের কুশপুতুলে আগুন ধরিয়ে শুরু হয় প্রতিবাদ সভা। সভায় আগাগোড়া তৃণমূলকে আক্রমণ করেন সিপিআইএম নেতারা। সিপিআইএম নেতা সজল ঘড়ুই বলেন, শুধু শিক্ষক নিয়োগ নয়, প্রতিটি ক্ষেত্রেই তৃণমূলের নিচুতলার নেতা থেকে মন্ত্রী সবকিছুতেই দুর্নীতিতে যুক্ত।

আসল চোরকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। পার্থ চট্টোপাধ্যায় তো শুধুমাত্র কান, আসল মাথাটাকে ধরলে এই দুর্নীতি বন্ধ হবে। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করে বলেন, জেলার পাশাপাশি জেলের সংখ্যাও বাড়ানো দরকার। কারণ ধীরে ধীরে যেভাবে তৃণমূলের নেতারা ধরা পড়ছেন, তাতে একটা সময় জেলের অভাব পড়বে।

এই পথসভায় উপস্থিত ছিলেন সিপিআইএমের দক্ষিণ ২৪ পরগনা জেলা কমিটির সদস্য অপূর্ব প্রামাণিক, নামখানা এরিয়া কমিটির সম্পাদক সজল ঘড়ুই, ফ্রেজারগঞ্জ এরিয়া কমিটির সম্পাদক নলিনী দাস প্রমুখ।

Related Articles

Back to top button
error: Content is protected !!