বারুইপুরে সিসিটিভি অফ করে ঘরের জিনিসপত্র লন্ডভন্ড

বিশ্ব সমাচার, বারুইপুর: শাশুড়ি অসুস্থ থাকার জন্য শ্বশুরবাড়িতে গিয়েছিলেন শিক্ষক কিছুদিন আগে। পাশের বাড়ির মারফত খবর পান, বাড়িতে চোর ঢুকেছে। বাড়িতে এসে দেখেন, ঘরে জিনিসপত্র ওলটপালট হয়ে আছে। এমনই ঘটনা ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার বারুইপুরের সারদাপল্লিতে প্রকাশ নস্করের বাড়িতে। প্রকাশবাবু সোনারপুর শিশু বিদ্যাসাগর হাই স্কুলের শিক্ষক।

তিনি বলেন, কয়েকদিন আগে শাশুড়িকে দেখতে গিয়েছিলেন তার শাশুড়ির শরীর খারাপ থাকায়। সেখানে গিয়ে তার বাচ্চাও অসুস্থ হয়ে পড়ে। সেই জন্য কিছুদিন বারুইপুর থানার অন্তর্গত ঋষি বঙ্কিমনগরে শ্বশুরবাড়িতে ছিলেন। সেই সুযোগে ফাঁকা বাড়িতে চোর ঢোকে।

ঘরের দরজা, বন্ধ রান্নাঘরের কাচের জানালা ভেঙে ভিতরে ঢুকে চোর সিসিটিভি ক্যামেরা ও মনিটর অফ করে দিয়ে ঘরের জিনিস সব উলটপালট করে দেয়। বারুইপুর থানার পুলিশ তদন্তে আসে। তবে পুলিশকে কক কী চুরি হয়েছে, তা বলতে পারেননি প্রকাশবাবু। পুলিশ তাঁকে বাড়িটা ভালো করে দেখে তারপর থানায় গিয়ে খবর দিতে বলে।

প্রকাশবাবু বলেন, যখন তিনি বাড়ি তৈরি করেন, আশেপাশের দুটো বাড়ির মানুষ তাকে উত্যক্ত করতেন। এব্যাপারে থানায়ও জানানো হয়েছে। তবে এই ঘটনা কে বা কারা করেছে, সেব্যাপারে তিনি কিছু বলতে পারেননি।

Related Articles

Back to top button
error: Content is protected !!