রাজ্যে ফের বিষ মদের বলি ১০, অসুস্থ বহু

স্টাফ রিপোর্টার: বর্ধমানের পর এবার হাওড়ায় বিষমদ পান করে ১০ জনের মৃত্যু।ঘটনাটি ঘটেছে, হাওড়ার ঘুসুড়ির মালিপাঁচঘড়া থানা এলাকার গজানন্দ বস্তিতে৷স্থানীয় সূত্রে খবর, হাওড়ার মালিপাঁচঘড়া থানার ঘুসুড়ি এলাকায় বহুদিন ধরেই মদের ঠেক চালান এক ব্যক্তি। সন্ধে হতেই সেখানে ভিড় জমান এলাকারই প্রচুর শ্রমিক।

মঙ্গলবারও তার অন্যথা হয়নি।স্থানীয়দের দাবি, মঙ্গলবার সন্ধেয় ওই ঠেকে মদ খাওয়ার পরই বেশ কয়েকজন অসুস্থ হয়ে পড়েন। সময়ের সঙ্গে সঙ্গে তাঁদের অবস্থার অবনতি হয়। এদিকে একের পর এক বাড়তে থাকে অসুস্থের সংখ্যা। হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই বেশ কয়েকজনের মৃত্যু হয় বলে অভিযোগ।

রাতেই অসুস্থদের নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ভোরের দিকে ৬ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে।এখনও পর্যন্ত এই ঘটনায় ১০ জনের মৃত্যু হয়েছে বলে অভিযোগ।মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলেই আশঙ্কা করা হচ্ছে।জানা গিয়েছে, এখনও হাসপাতালে ভরতি কমপক্ষে ২০ জন। এদিকে খবর পেয়ে মালিপাঁচঘড়া থানার আধিকারিকরা ঘটনাস্থলে পৌঁছান।

তারা মৃতদেহগুলি নিয়ে যায় ময়নাতদন্তের জন্য।এদিকে ঘটনার পরই এক মদের ঠেকে হামলা চালিয়ে ভাঙচুর করেন স্থানীয়রা। অভিযোগ, এই ঠেকে মদ খেয়েই অসুস্থ হন সবাই। এলাকায় রেল লাইনের ধারে দেশি মদের আরও ঠেক রয়েছে বলে অভিযোগ স্থানীয়দের।

পুলিশের তরফে জানানো হয়েছে, মঙ্গলবার রাত থেকে ১০ জনের মৃত্যু হয়েছে। তারা প্রত্যেকেই একই ঠেকে মদ্যপান করেছিলেন বলেই খবর। ফলত মদের কারণেই এই ঘটনা বলে অনুমান। তবে বিষয়টি এখনও নিশ্চিত নয়। তদন্ত শুরু করা হয়েছে। তবে ইতিমধ্যেই মদের দোকানটিকে সিল করে দিয়েছে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!