আগামীকাল যানজট এড়াতে বিশেষ ব্যবস্থা পুলিসের

স্টাফ রিপোর্টার: করোনার কারণে গত ২ বছর প্রকাশ্যে একুশে জুলাইয়ের সমাবেশ হয়নি। তাই আগামীকাল তৃণমূলের একুশে জুলাইয়ে সমাবেশে বিপুল মানুষের সমাগমের সম্ভাবনা রয়েছে। সেক্ষেত্রে কলকাতা পুলিসের কাছে বড় চ্যালেঞ্জ যান নিয়ন্ত্রণ।এদিন সকাল থেকেই ধর্মতলা এলাকায় যান চলাচল বন্ধ করা হবে।

এর পাশপাশি, শহরের বিভিন্ন রাস্তায় যান চলাচলের উপরে বিশেষ নির্দেশিকা জারি করা হয়েছে।এদিন ভোর চারটে থেকে রাত নটা পর্যন্ত কলকাতার একাধিক রাস্তা ওয়ানওয়ে করে দেওয়া হবে। মধ্য কলকাতায় গাড়ি পার্কিংয়ে বিশেষ বিধিনিষেধ আরোপ করা হচ্ছে। মালবাহী গাড়ি চলাচলে বিশেষ নিয়ন্ত্রণ করা হচ্ছে।

এদিন ভোর ৩টে থেকে রাত ৮টা পর্যন্ত মালবাহী গাড়ি চলাচল করবে না। ভিক্টোরিয়া মেমোরিয়াল সংলগ্ন এলাকায় কোনও গাড়ি পার্ক করা যাবে না।কলকাতা পুলিস সূত্রে জানা গিয়েছে, আমহার্স্ট স্ট্রিটে গাড়ি চলবে উত্তর থেকে দক্ষিণে। বিধান সরণিতে গাড়ি চলবে দক্ষিণ থেকে উত্তরে।

কলেজ স্ট্রিটে গাড়়ি চলবে দক্ষিণ থেকে উত্তরে। ব্রেবোর্ন রোডে গাড়ি উত্তর থেকে দক্ষিণ দিকে যাবে। স্ট্রান্ড রোডে হেয়ার স্ট্রিট থেকে উডবার্ন রোড পর্যন্ত গাড়ি চলবে দক্ষিণ থেকে উত্তরে। বিবি গাঙ্গুলী স্ট্রিটে গাড়ি চলবে পূর্ব থেকে পশ্চিমে।

Related Articles

Back to top button
error: Content is protected !!