বিরাটের সঙ্গে ২০ মিনিট কথা বলতে চাই, বার্তা সানির

সংবাদ সংস্থা : ইংল্যান্ড সফরে টেস্ট, টি–২০ কিংবা একদিনের সিরিজে ব্যর্থ বিরাট। রান করেছেন, ১১, ২০, ১, ১১, ১৬, ১৭। ওয়েস্ট ইন্ডিজ সফরে তিনি নেই। বিশ্রাম দিয়েছে বোর্ড। ২০১৯ এর শেষের পর আর শতরান করতে পারেননি। নিন্দুকরা কটাক্ষ করছেন। এই পরিস্থিতিতে বিরাটকে সাহায্য করার বার্তা দিলেন সুনীল গাভাসকার।

তিনি বলেছেন ‘‌বিরাটের সঙ্গে ২০ মিনিট কথা বলতে পারলে ওকে বুঝিয়ে দিতে পারতাম, এই পরিস্থিতিতে ওঁর কী করা উচিত। বিরাটের যে এতে বিরাট উপকার হবে, সেটা বলছি না। কিন্তু অফস্ট্যাম্পের বল ছাড়া নিয়ে ওঁকে একটু পরামর্শ দিতে পারতাম।’‌ এরপরই গাভাসকার বলেছেন, ‘‌একজন ওপেনার এই সমস্যায় পড়তে পারে। বিরাটের ওই অফস্ট্যাম্পেই সমস্যা হচ্ছে।’‌

গাভাসকার আরও বলেছেন, ‘‌বিরাট রান পাচ্ছে না। তাই সব বল খেলার চেষ্টা করছে। মনে করছে রান পাব। কিন্তু পারছে না। আউট হয়ে যাচ্ছে। ইংল্যান্ড সফরে কিন্তু ভাল বলেই বিরাট আউট হয়েছে। সেই বলগুলো এড়িয়ে গেলেও হত। আসলে রান নেই বলেই সব বল তাড়া করছে।’‌ বিরাটের ফর্ম চিন্তায় ফেলেছে ভারতীয় ক্রিকেট বোর্ডকেও।

যদিও প্রেসিডেন্ট সৌরভ আস্থা রেখেছেন বিরাটের উপর। অধিনায়ক রোহিতও দাঁড়িয়েছেন বিরাটের পাশে। তবে বিরাটের বিশ্রাম ইস্যুতে বিরক্ত অনেকেই। সমালোচকদের মতে, খেলার মধ্যে থাকলেই ছন্দ আসবে। এই পরিস্থিতিতে বিরাটকে সাহায্য করার বার্তা দিয়ে রাখলেন সুনীল গাভাসকার।

Related Articles

Back to top button
error: Content is protected !!