প্রাথমিক নিয়োগ দুর্নীতিতে রিপোর্ট পেশ, স্থগিত রায়দান

স্টাফ রিপোর্টার: প্রাথমিকে নিয়োগ দুর্নীতি সংক্রান্ত মামলায় ডিভিশন বেঞ্চে শুনানি শেষে রায়দান স্থগিত রাখল কলকাতা হাইকোর্ট৷মঙ্গলবার প্রাথমিক শিক্ষা পর্ষদের সভাপতি মানিক ভট্টাচার্যের তরফের আইনজীবী সিঙ্গল বেঞ্চের নির্দেশের উপর স্থগিতাদেশের আর্জি জানিয়েছিলেন।

কিন্তু বিচারপতি সুব্রত তালুকদার স্পষ্ট জানান, আপাতত কোনও স্থগিতাদেশ এই মামলায় ডিভিশন বেঞ্চ দিচ্ছে না।পাশাপাশি মঙ্গলবার প্রাথমিক দুর্নীতি মামলায় রিপোর্ট পেশ করল সিবিআই। গত ১৩ জুন সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছিলেন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়।

আর ৩৬ দিনের মাথায় মঙ্গলবার কলকাতা হাইকোর্টে সেই মামলার প্রাথমিক তদন্ত মুখবন্ধ খামে রিপোর্ট জমা দিল সিবিআই।ডিভিশন বেঞ্চ জানিয়েছে, এই মামলার শুনানি শেষ। এই মামলা নিয়ে আরও সময় চেয়েছিল রাজ্য। কিন্তু রাজ্যের সেই আবেদন খারিজ করে দিয়ে ডিভিশন বেঞ্চ জানিয়েছে,

কারও কোনও বক্তব্য থাকলে চলতি সপ্তাহের শুক্রবারে বিকেল সাড়ে ৪টের মধ্যে তা লিখিত আকারে দিতে হবে। অতিরিক্ত আর কোনও সময় দেওয়া হবে না। তবে আপাতত সিঙ্গল বেঞ্চের নির্দেশ এবং শুনানির উপর কোনও স্থগিতাদেশ থাকবে না বলেও জানিয়েছে আদালত।

Related Articles

Back to top button
error: Content is protected !!