পথ দুর্ঘটনায় মৃত সিআইডির ডিএসপি ও সিভিক ভলান্টিয়ার

স্টাফ রিপোর্টার: পথ দুর্ঘটনায় মৃত্যু হল বর্ধমানের এক পুলিস আধিকারিক ও এক সিভিক ভলান্টিয়ারের।এদিন মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে, পূর্ব বর্ধমানের ২ নম্বর জাতীয় সড়কে জামালপুর আঝাপুরের কাছে।পুলিস সূত্রে খবর, মঙ্গলবার সকালে পূ্র্ব বর্ধমান থেকে কলকাতার দিকে আসছিল সিআইডির একটি গাড়ি।

চালক ছাড়া তাতে ছিলেন সিআইডির ডিএসপি পদমর্যাদার এক আধিকারিক। তাঁর নাম প্রশান্ত নন্দী। আর ছিলেন এক সিভিক ভলান্টিয়ার, নাম সন্তোষ সরকার। সূত্রের খবর, জামালপুরের আঝাপুর এলাকায় সামনে থাকা কন্টেনারে ধাক্কা মারে সিআইডির গাড়িটি। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি।

বিষয়টি নজরে পড়তেই প্রাথমিকভাবে উদ্ধার কাজে হাত লাগান স্থানীয়রা। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে যায় পুলিশ। তড়িঘড়ি তিনজনকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বর্ধমান সুপার স্পেশ্যালিটি হাসপাতালের বিশেষ শাখা অনাময় হাসপাতালের চিকিৎসকরা প্রশান্ত নন্দী ও সন্তোষ সরকারকে মৃত বলে ঘোষণা করেন।

বর্তমানে বর্ধমান হাসপাতালে চিকিৎসা চলছে গাড়ির চালকের।প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, সিআইডির গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়েই ধাক্কা মেরেছে কন্টেনারে। তার জেরেই এই ঘটনা। তবে বিষয়টি খতিয়ে দেখা হবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

Related Articles

Back to top button
error: Content is protected !!