ভারতকে চাপে রাখতে ফিরলেন হোল্ডার

সংবাদ সংস্থা : বাংলাদেশের কাছে ওয়ান ডে সিরিজে ৩-০তে ক্লিন সুইপ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এরপর ক্যারিবিয়ানদের চ্যালেঞ্জ মেন ইন ব্লু। ২২ জুলাই থেকে পোর্ট অব স্পেনে শুরু হচ্ছে তিন ম্যাচের ওয়ান ডে সিরিজ। সিরিজের জন্য ঘোষিত হল ওয়েস্ট ইন্ডিজের ১৩ সদস্যের দল। ভারতের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজ দলে ফিরলেন প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ অলরাউন্ডার জেসন হোল্ডার। বাংলাদেশের বিরুদ্ধে টি-২০ সিরিজে ওয়েস্ট ইন্ডিজ বিশ্রামে ছিলেন হোল্ডার।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের নির্বাচক মণ্ডলী তাঁকে ভারতের বিরুদ্ধে দলে রাখার সিদ্ধান্ত নিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে ওয়েস্ট ইন্ডিজের নেতৃত্বে ছিলেন নিকোলাস পুরান। তিন ম্যাচে টাইগারদের কাছে ধুয়ে মুছে সাফ হয়ে গেলেও তৃতীয় ম্যাচে ঝোড়ো ইনিংস খেলেন পুরান। ৩৯ বলে ৭৪ রান। পুরানের ডেপুটি হিসেবে থাকছেন সাই হোপ।

বাংলাদেশের বিরুদ্ধে হার হজম করতে হয়েছে। শক্তিশালী ভারতের বিরুদ্ধে হিসেব উল্টে দেবে, আশায় মুখ্য নির্বাচক ডেসমন্ড হেইন্স। বোর্ডের তরফে প্রকাশিত বিবৃতিতে তিনি বলেছেন, “বিশ্বের সেরা অলরাউন্ডারদের মধ্যে একজন জেসন হোল্ডার। ও দলে ফেরায় আমরা খুশি। বিশ্রামের পর তরতাজা হয়ে মাঠে নামবে।

মাঠ এবং একইভাবে তার বাইরে আমরা ওর দক্ষতা দেখতে চাই।” হেইন্স আরও বলেন, “গায়ানাতে বাংলাদেশের বিরুদ্ধে তিন ম্যাচে ভালো পারফরম্যান্স হয়নি। আশা করি ত্রিনিদাদে ভারতের বিরুদ্ধে এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াব।”

Related Articles

Back to top button
error: Content is protected !!