ফের উঠতি মডেলের রহস্যমৃত্যু

স্টাফ রিপোর্টার: ফের কলকাতায় উঠতি মডেলেররহস্যমৃত্যু।বাঁশদ্রোণীর ফ্ল্যাট থেকে তরুণীর ঝুলন্ত দেহ উদ্ধার।পুলিশ সূত্রে খবর, মৃতার নাম পূজা সরকার (১৯)। সদ্যই মডেলিংয়ের জগতে পা রেখেছিলেন। আদতে উত্তর ২৪ পরগনার গাইঘাটার বাসিন্দা পূজা। গোবরডাঙা হিন্দু কলেজের ছাত্রী তিনি।

মাসছয়েক আগে বাঁশদ্রোণী থানার উলটো দিকের এক বহুতলের একতলাটি ভাড়া নিয়ে থাকতে শুরু করেন তিনি। স্থানীয়রা জানিয়েছে, ওই ফ্ল্যাটে পূজা ছাড়াও থাকতেন আরেক তরুণী। মাঝেমধ্যেই দুই তরুণকেও আসা যাওয়া করতে দেখা যেত। রাত বিরেতে চিৎকার করতেও শোনা যেত তাঁদের।

শনিবার রাতে পূজা একটি ঘরের দরজা বন্ধ করে দেন। বহুবার ডাকাডাকি করেও সাড়াশব্দ পাওয়া যায়নি। আরেক তরুণী বাধ্য হয়ে বহুতলের অন্যান্য আবাসিকদের ডাকাডাকি করতে শুরু করেন। প্রতিবেশীরা জড়ো হয়ে যান। দরজা ধাক্কা দিয়ে ভিতরে ঢোকেন তাঁরা। দেখে গামছা দিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় পাখা থেকে ঝুলছেন পূজা। তড়িঘড়ি খবর দেওয়া হয় বাঁশদ্রোণী থানায়।

পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই মৃত্যু হয় পূজার।পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে বাঁশদ্রোণীতে উঠতি মডেলের মৃত্যু ঘিরে রহস্য দানা বেঁধেছে। সম্পর্কের টানাপোড়েনেই কি আত্মহত্যা পূজার? নাকি পূজার আত্মহত্যার নেপথ্যেও মানসিক অবসাদই আসল কারণ কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

Related Articles

Back to top button
error: Content is protected !!