নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন মৎস্যজীবী

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা : নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ হয়ে গেলেন পাথরপ্রতিমার এক মৎস্যজীবী। নিখোঁজ মৎস্যজীবী হলেন সুনীল সোরেন( ৪১)। পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা যায়, পাথরপ্রতিমা ব্লকের গোবর্ধনপুর কোস্টাল থানার জি প্লট গ্রাম পঞ্চায়েতের সত্য দাসপুরে ওই নিখোঁজ মৎস্যজীবীর বাড়ি।

গত ইংরেজির ১৫ জুলাই শুক্রবার সুনীল সহ মোট ৫ জনের একটি দল ইলিশ মাছ ধরার জন্য নৌকা নিয়ে সত্য দাসপুরের ঘাট থেকে রওনা দিয়েছিলেন। পরের দিন অর্থাৎ শনিবার সকাল সাতটার সময়, ঠাকুরান নদীতে জাল টানার কাজ চলছিল। সেই সময় সুনীল হঠাৎই নদীতে পড়ে যায়। এরপরই নদীর খরস্রোতে সুনীল তলিয়ে যায় বলে, তাঁর সঙ্গীরা জানান।

তবে এদিন অনেক খোঁজাখুঁজি করেও তাঁর খোঁজ মেলেনি। রবিবার গ্রামের বাসিন্দারা এবং গোবর্ধনপুর কোস্টাল থানার পক্ষ থেকে ওই নদীতে সুনীলের খোঁজে তল্লাশি করা হয়। কিন্তু এদিনও তাঁর কোন খোঁজ পাওয়া যায়নি। এদিকে সোরেন পরিবারের একমাত্র রোজগেরে ছিলেন সুনীল।

পরিবারে তার স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়ে রয়েছে। অভাবের সংসার টানতে সুনীল কখন জঙ্গলের মধু সংগ্রহ করতেন, কখনও বা নদীতে মাছ ও কাংড়া ধরতে যেতেন। সুনীলের বড় ছেলে মাধ্যমিক পাস করে বর্তমান একাদশ শ্রেণীর ছাত্র।

অন্যদিকে মেয়ে ষষ্ঠ শ্রেণীর এবং ছোট ছেলে চতুর্থ শ্রেণীর ছাত্র। তবে সুনীলের নিখোঁজ হয়ে যাওয়ার ঘটনাকে কেন্দ্র করে সোরেন পরিবারে নেমে এসেছে শোকের ছায়া।

Related Articles

Back to top button
error: Content is protected !!