চার উইকেট নিলেন হার্দিক, ভারতের সামনে ২৬০ রানের লক্ষ্য

সংবাদ সংস্থা : ওয়ানডে সিরিজের নির্ণায়ক ম্যাচে ম্যাঞ্চেস্টারে মুখোমুখি হয়েছিল ভারত-ইংল্যান্ড।টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রোহিত শর্মা। ভারতীয় বোলাররা কিন্তু রোহিতকে হতাশ করলেন না। ২৫৯ রানেই গুটিয়ে দিলেন ইংল্যান্ডকে। যশপ্রীত বুমরার অনুপস্থিতিতে বল হাতে সাত ওভারে মাত্র ২৪ রান খরচ করে চার উইকেট নিয়েছেন হার্দিক পাণ্ড্য ।আন্তর্জাতিক ওয়ান ডেতে এটি তার সেরা বোলিং পারফরম্যান্স।

গত ম্যাচে চার উইকেট নেওয়া যুজবেন্দ্র চাহালও ইংল্যান্ডের টেল এন্ডারদের সাফ করে তিন উইকেট নিজের নামে করেন। হার্দিক, চাহালের দাপটে ৪৫.৫ ওভারে ২৫৯ রানেই গুটিয়ে যায় ইংল্যান্ড।ইংরেজদের হয়ে সর্বাধিক ৬০ রান করেন দলের অধিনায়ক জস বাটলার।এবার সব নজর ভারতের ব্যাটিং লাইন আপের দিকে।

সিরিজ জিততে ২৬০ রানের লক্ষ্য খুব একটা বড় নয়। তবে তিন বছর আগে নিউজিল্যান্ডের বিরুদ্ধে এই মাঠেই অল্প রানের লক্ষ্য নিয়ে মাঠে নামলেও, ম্যাচ জিততে ব্যর্থ হয়েছিল টিম ইন্ডিয়া। কিউয়িদের বিরুদ্ধে হেরে বিশ্বকাপের সেমিফাইনালেই ছিটকে গিয়েছিল ভারত।

তাছাড়া গত ম্যাচেই মাত্র ২৪৭ রান তাড়া করতে নেমেও চূড়ান্ত ব্যর্থ হন ভারতের ব্যাটাররা। তাই নিঃসন্দেহে চাপ তো থাকবেই। দ্বিতীয় ইনিংসে নজর থাকবে বিরাট কোহলির দিকেও।মুদ্রণে যাওয়ার আগে পর্যন্ত ভারতের সামনে জয়ের জন্য লক্ষ্য ছিল ২৬০ রান।

Related Articles

Back to top button
error: Content is protected !!