রাতে খুন, সকালে বোমাবাজি, উত্তপ্ত ভাটপাড়া

স্টাফ রিপোর্টার: ফের ভাটপাড়ায় যুবককে গুলি করে খুন।জানা গিয়েছে, মৃতের নাম রিজওয়ান আলি(২৬)। তিনি জগদ্দল থানার অন্তর্গত রুস্তম গুমটি এলাকার বাসিন্দা। স্থানীয় জুট মিলের কর্মী।স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে কাজ থেকে ফিরে ঘরের বাইরে বসেছিলেন রিজওয়ান আলি। বন্ধুদের সঙ্গে আড্ডা মারছিলেন।

তখনই একদল দুষ্কৃতী বাইকে করে আসে এবং এলোপাথাড়ি গুলি চালায়। সেখানেই লুটিয়ে পড়ে রিজওয়ান আলি। সঙ্গে সঙ্গে তাকে স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা মৃত হবে ঘোষণা করে। এই ঘটনার পরই শনিবার এলাকায় শুরু হয় বোমাবাজি।

অভিযোগ, এলাকায় সাত-আটটি বোমা পরে। একটি বাড়িও জ্বালিয়ে দেওয়া হয়। স্বাভাবিকভাবেই ব্যাপক উত্তেজনা তৈরি হয়। খবর পাওয়া মাত্রই ঘটনাস্থলে যায় জগদ্দল থানার বিশাল পুলিশ বাহিনী। পৌঁছন বারাকপুর কমিশনারেটের পুলিশ কমিশনার অজয় ঠাকুর।

এই ঘটনা প্রসঙ্গে সাংসদ অর্জুন সিং বলেন, “যাকে খুন করা হয়েছে এবং যে খুন করেছে দু’জনেই অসামাজিক কার্যকলাপের সঙ্গে যুক্ত। দু’জনের মধ্যে পুরনো শত্রুতা ছিল। এর আগেও এরা একে অপরকে মারধর করেছিল। দু’জনে আগে গ্রেপ্তারও হয়েছিল। পুরনো শত্রুতা থেকেই এই খুন বলেই ধারণা। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।”

Related Articles

Back to top button
error: Content is protected !!