এক ধাক্কায় ৩৫ টাকা পর্যন্ত দাম কমল ভোজ্য তেল

সংবাদ সংস্থা : ভোজ্য তেলের দাম কমাতে নির্দেশ দিয়েছিল কেন্দ্রীয় সরকার।দেশের বড় বড় ভোজ্যতেল সংস্থার প্রতিনিধিদের সঙ্গে তেলের দাম কমানোর বিষয়ে আলোচনাও হয় সরকারের।এরপর ধাপে ধাপে ভোজ্য তেলের দাম কমে। শনিবার নতুন করে আবার ভোজ্য তেলের দাম কমানোর ঘোষণা করা হল আদানি উইলমার, জেমিনি, ইমামির তরফে। আদানির ঘোষণা অনুযায়ী, ফরচুন সয়বিন তেলের ১ লিটার প্যাকেটের দাম ১৯৫ টাকা থেকে কমে ১৬৫ টাকা করা হচ্ছে।

ফরচুন সানফ্লাওয়ারের এক লিটার তেলের প্যাকেটের দাম ২১০ টাকা থেকে কমিয়ে ১৯৯ টাকা করা হয়েছে। ফরচুনের সর্ষের তেলের দাম ২১০ টাকা প্রতি লিটার থেকে কমিয়ে ১৯০ টাকা করা হয়েছে। ফরচুনের রাইসব্র্যান তেলের এক লিটার প্যাকেটের দাম ২২৫ থেকে কমে ২১০ টাকা করা হয়েছে।ইমামি হেলদি অ্যান্ড টেস্টি সয়াবিন তেলের এক লিটার প্যাকেটের দাম ২১৫ টাকা থেকে কমিয়ে ১৮০ করা হয়।

হেলদি অ্যান্ড টেস্টি কচ্চি ঘানি সর্ষের তেলের এক লিটারের প্যাকেটের দাম ২১৫ টাকা থেকে কমিয়ে ১৯৮ টাকা করা হয়েছে। ইমামি অ্যান্ড হেলদি রাইসব্র্যান তেলের এক লিটারের দাম ২২০ টাকা থেকে কমিয়ে ১৯০ টাকা করা হয়েছে। ফ্রিডম সানফ্লাওয়ারের এক লিটার প্যাকেটের দাম ২০০ টাকা থেকে কমিয়ে ১৯২ টাকা করা হচ্ছে।

ফ্রিডম রাইসব্র্যান তেলের এক লিটার প্যাকেটের দাম ১৯০ টাকা থেকে কমিয়ে ১৭৫ টাকা করা হয়। ফ্রিডম কাচ্চি ঘানি সর্ষের তেলের এক লিটারের দাম ২১৫ টাকা থেকে কমিয়ে ১৮৫ টাকা করা হয়েছে।

Related Articles

Back to top button
error: Content is protected !!