কাচের ঘরে বসে ঢিল ছুড়বেন না, চিঠি নিয়ে হুঁশিয়ারি শুভেন্দুর, পাল্টা কুণাল

স্টাফ রিপোর্টার: রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে টাকা নেওয়ার অভিযোগ করেছিলেন সারদা কর্তা সুদীপ্ত সেন। সেই অভিযোগের প্রেক্ষিতে শুক্রবার পাল্টা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দিকে আঙুল তুললেন শুভেন্দু অধিকারী।শুভেন্দুর নিশানা থেকে বাদ যাননি তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও।

শুভেন্দুর দাবি, ‘‘সুপ্রিম কোর্টের অন্তত ১০টি রুলিং আছে। হেফাজতে থাকা কোনও লোকের বিবৃতি আইনত বৈধ নয়।’’ শুভেন্দুর আরও অভিযোগ, ‘‘এই চিঠিটি মমতা বন্দ্যোপাধ্যায় লিখিয়েছেন। তাঁর নির্দেশে ভাইপো, তৃণমূলের এক মুখপাত্র (কুণালের নাম করেননি তিনি) আর পীযূষ পাণ্ডে বলে এক জন আইপিএস, এঁরা এই চিঠি লিখিয়েছেন। আমি চাই, আমার ২০২০-এর ৯ ডিসেম্বরের চিঠি নিয়ে সিবিআই শুধু তদন্তটা করুক।

তাহলে ষড়যন্ত্রী কারা, তাঁরা কী ভাবে এটা লিখিয়েছেন আর প্লটটা কে রচনা করেছেন তা বেরিয়ে আসবে।’’ তাঁর হুঁশিয়ারি, ‘‘কাচের ঘরে বসে ঢিল ছুড়বেন না!’’ মমতা এবং অভিষেককে হুঁশিয়ারি দিয়ে শুভেন্দুর দাবি, মুখ্যমন্ত্রীর ছবি কেনা-সহ অন্য বিভিন্ন মামলার চার্জশিট তৈরি হয়ে আছে। শুভেন্দুর এই দাবি নিয়েও পাল্টা দিয়েছেন কুণাল।

তাঁর কথায়, ‘‘শুভেন্দু কী করে জানলেন, চার্জশিট তৈরি হয়ে আছে? উনি কি সিবিআইয়ে কাজ করেন? উনি কী করে এ সব তথ্য পাচ্ছেন, এ বার তো আমরা সেটাই সিবিআইকে জিজ্ঞাসা করব।’’ কুণালের আরও বক্তব্য, ‘‘শুভেন্দু তো নিজে সিবিআইয়ের খাতায় অভিযুক্ত। ওঁকে সিবিআই ধরছে না কেন?’’

Related Articles

Back to top button
error: Content is protected !!