রোনাল্ডোকে পেতে আসরে নামল সৌদি আরবের এক অনামী ক্লাব

সংবাদ সংস্থা : ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেতে আসরে নামল সৌদি আরবের এক অনামী ক্লাব।ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে পেতে আসরে নামল তাঁরা। রেকর্ড অঙ্কের ট্রান্সফার ফি দিয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড থেকে পর্তুগিজ তারকাকে কেনার অফার দিল সৌদি আরবের ক্লাব। পর্তুগালের একটি সংবাদসংস্থার রিপোর্ট অনুযায়ী, রোনাল্ডোকে পেতে ৩০ মিলিয়ন ইউরো খরচ করতে রাজি সেই ক্লাব।

এমনকী দুই বছরের চুক্তিতে তারকা ফুটবলারকে ২৫০ মিলিয়ন ইউরো দিতে রাজি সৌদি আরবের ক্লাব। যদিও এই বিষয়ে ম্যাঞ্চেস্টারের পক্ষ থেকে এখনও কিছু মন্তব্য করা হয়নি। তবে কয়েকদিন আগেই জানানো হয়েছিল, রোনাল্ডোকে ছাড়তে রাজি নয় তাঁরা।

কয়েকদিন আগেই ম্যান ইউ থেকে রিলিজ চেয়েছেন সিআরসেভেন। কর্তাদের সঙ্গে মতবিরোধের জেরে আর ওল্ড ট্র্যাফোর্ডে থাকতে চান না তিনি। চেলসি এবং বায়ার্ন মিউনিখের সঙ্গে কথা চালাচ্ছে রোনাল্ডোর এজেন্ট। প্যারিস সাঁজার সঙ্গে প্রাথমিক কথাবার্তা হলেও শেষপর্যন্ত তাঁরা পিছিয়ে যায়।

সবসময় ফুটবলের সেরা পর্যায় খেলতে চান রোনাল্ডো। এই পরিস্থিতিতে এই বিশাল অঙ্ক দিয়ে সৌদি আরবের ক্লাবে গেলে ট্রান্সফার মার্কেটের ইতিহাসে এটাই হবে সবচেয়ে বড় ট্রান্সফার ফি।

Related Articles

Back to top button
error: Content is protected !!