ভূরি ভূরি দুর্নীতি, তাই মমতাকে সততার প্রতীক বলে বেড়াচ্ছে তৃণমূল, দাবি সিপিএম নেতার

রবীন্দ্রনাথ সামন্ত, পাথরপ্রতিমা: দেওয়ালে লিখুন মমতা ব্যানার্জি সততার প্রতীক। তৃণমূল কংগ্রেসকে কটাক্ষ করে পাথরপ্রতিমার ভাগবতপুর পাঁচমাথার মোড়ে দলীয় কর্মিসভায় একথা বলেন সিপিআইএমের পাথরপ্রতিমা দক্ষিণ এরিয়া কমিটির সম্পাদক শম্ভু দাস।

তিনি বলেন, বর্তমান মমতা ব্যানার্জির সরকার চাকরিসহ একাধিক ক্ষেত্রে ভূরি ভূরি দুর্নীতি করেছে। তাই এখনও তৃণমূল কংগ্রেস বলে বেড়াচ্ছে মমতা ব্যানার্জি সততার প্রতীক। কিন্তু কোর্টের নির্দেশে প্রমাণ হয়েছে, মমতার সরকার দুর্নীতিযুক্ত সরকার।

আর একদিকে রাজ্যে তৃণমূল কংগ্রেস ত্রিস্তর পঞ্চায়েতে ভোট লুট করে যেমন বিরোধীশূন্য করেছে, তেমন ভাবে কেন্দ্রের বিজেপি সরকারও বিরোধীশূন্য করতে চাইছে। কেন্দ্র ও রাজ্যে এখন দুর্নীতিযুক্ত সরকার চলছে। একদিকে যেমন রান্নার গ্যাস, পেট্রোল, ডিজেল সহ নিত্যনৈমিত্তিক জিনিসের মূল্যবৃদ্ধি, অন্যদিকে রাজ্যে চাকরি ক্ষেত্রে দুর্নীতি সহ বেকারত্ব বৃদ্ধি।

সবমিলিয়ে এক সংকটময় পরিবেশ সৃষ্টি হয়েছে বলে জানান সিপিআইএম নেতা শম্ভু দাস। ধর্মনিরপেক্ষতা, গণতন্ত্র রক্ষা, বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষকের ঘাটতি মেটানো, দ্রব্যমূল্য হ্রাস প্রভৃতি দাবিতে এদিন সভা করা হয়েছিল বলে জানান তিনি।

Related Articles

Back to top button
error: Content is protected !!