কোহলির পাশে দাঁড়িয়ে সমালোচকদের একহাত নিলেন রোহিত

সংবাদ সংস্থা: বিরাট কোহলি টি-২০ ক্রিকেটে জাতীয় দলে থাকার যোগ্য নন। এমকী কপিল দেব, বীরেন্দ্র শেহওয়াগের মতো প্রাক্তনরাও বিরাটকে বাদ দেওয়ার পক্ষে। কিন্তু এত সমালোচনা, এত প্রশ্নের মধ্যেও বিরাটের পাশে অবলম্বন হয়ে দাঁড়ালেন টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মা ।তিনি সপাট জানিয়ে দিলেন, এখনই কোহলিকে বসানোর কোনও প্রশ্ন নেই।এমনকী যারা বিরাটের ফর্ম নিয়ে প্রশ্ন তুলছেন সেই বিশেষজ্ঞদেরও একহাত নিলেন রোহিত ।

বিরাট কোহলি এই মুহূর্তে নিজের কেরিয়ারের সবচেয়ে খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছেন। ক্রিকেটের কোনও ফরম্যাটেই নিজের সেরা ফর্মের ধারেকাছে নেই টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেটে তাঁর সর্বশেষ সেঞ্চুরিটি এসেছিল প্রায় ৩ বছর আগে। তাও আবার ঘরের মাঠে বাংলাদেশের বিরুদ্ধে। তারপর থেকে না সীমিত ওভারের ক্রিকেট, না টেস্ট ক্রিকেট কোনও ফরম্যাটেই ছন্দে দেখাচ্ছে না বিরাটকে।

এমনকী, এবছরের আইপিএলেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন তিনি। ইংল্যান্ড সফরেও এখনও তাঁর ব্যাট থেকে বড় রান আসেনি।কিন্তু এসব সত্ত্বেও বিরাটকে বাদ দেওয়ার কথা ভাবতে নারাজ রোহিত। তিনি সাফ বলেছেন, ‘আমাদের জন্য তো কোনও সমস্যার বিষয় নয়। আমরা বাইরের বিষয় শুনিই না। আর এই যে বিশেষজ্ঞ-র কথা বলছেন, আমি জানি না তাঁরা কারা।

তাদের বিশেষজ্ঞই বা কেন বলা হয়, এটাই তো বুঝি না!’ শুধু কোহলির পাশে দাঁড়ানোই নয়, যারা তাঁর ফর্ম নিয়ে প্রশ্ন তুলছেন তাঁদেরও একহাত নিয়েছেন রোহিত। জীবনের সবচেয়ে খারাপ সময়ে অধিনায়কের এই ভরসা নিঃসন্দেহে ঘুরে দাঁড়ানোর রসদ দেবে কোহলিকে।

Related Articles

Back to top button
error: Content is protected !!