তৃণমূলের নেতাকর্মীদের মেট্রোতে না চড়ার নিদান দিলীপের

স্টাফ রিপোর্টার: আগামীকাল শিয়ালদহ মেট্রো স্টেশনের উদ্বোধন করবেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। উদ্বোধনী অনুষ্ঠানে প্রথমে ডাক পাননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই কেন্দ্রীয় সরকার অসৌজন্য দেখিয়েছে বলে সুর চড়িয়েছিল তৃণমূল কংগ্রেস। তার পাল্টা আক্রমণ করলেন দিলীপ ঘোষ।

রবিবার দিলীপ ঘোষ বলেন, ‘‌কেন্দ্র সরকার টাকা দিচ্ছে, বানিয়ে দিচ্ছে, তারা উদ্বোধন করবে, ওর (মমতা) তো কেন্দ্রের টাকা দরকার। ওটা নিয়ে নিন, বাকি তো কোনও সৌজন্যবোধ নেই। এখানে রাজ্য সরকারের এত অনুষ্ঠান হয়। প্রশাসনিক বৈঠক হয়, কোনও দিন ভুল করেও আমাদের একটা চিঠি দিয়েছে জানিয়েছেন। আমরা তো নির্বাচিত প্রতিনিধি।

এখানকার উন্নয়নে আমাদের অংশগ্রহণ ও মতামতের প্রয়োজন আছে। কিন্তু তৃণমূল কংগ্রেস কোনও দিন ডাকে না। তাই ওদের সঙ্গেও এরকমই ব্যবহার করা ঠিক। ঠিক করেছে কেন্দ্রীয় সরকার। আমি বলছি, কোনওদিন যেন না ডাকে।মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী থাকতে হাজার হাজার পাথর লাগিয়েছিলেন, তার নামটা দেওয়ার জন্য।

করতে পারেননি কিছুই। এখন বিজেপি করছে। ওর যদি এরকম মনে হয়, তাহলে এই মেট্রোতে তৃণমূলের লোকেরা যেন না চড়ে। আমি বলছি এটুকু যদি তোমাদের মান মর্যাদা থাকে, কেন্দ্রের জিনিস নেবে না, তাহলে চড়বে না ওখানে, তাহলে বলবো বাপের বেটা।’‌

Related Articles

Back to top button
error: Content is protected !!