ওপেনিংয়ে তেন্ডুলকরের মতো সফল হতে পারেন পন্ত : আর শ্রীধর

সংবাদ সংস্থা: আসন্ন আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২ শুরু হতে এখন তিন মাস বাকি রয়েছে। টিম ইন্ডিয়া তাদের গেম প্ল্যান এখন থেকেই শুরু করে দিয়েছে। শনিবার এজবাস্টনে ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টিতে তার উদাহরণ দেখা গিয়েছে। অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ঋষভ পন্তকে ওপেন করার জন্য আনা হয়েছিল।

টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেটে প্রথমবার ইনিংস ওপেন করতে আসেন পন্ত। প্রথম ম্যাচে না খেললেও দ্বিতীয় ম্যাচে একাদশে ফিরেছেন। উইকেট-রক্ষক ব্যাটসম্যান পন্ত অবশ্য ১৫ বলে ২৬ রানের ঝোড়ো ইনিংস খেলে আউট হয়ে যান। এদিনের ইনিংসে পন্ত চারটি চার ও একটি ছক্কা মারেন।

প্রাক্তন ভারতীয় ফিল্ডিং কোচ আর শ্রীধর পন্তকে টি-টোয়েন্টি আন্তর্জাতিকে ওপেন করার পক্ষে কথা বলেছেন। বিরাট কোহলিদের প্রাক্তন কোচ বলেন যে একটি ঐতিহাসিক মুহূর্ত হতে চলেছে। তার মতে এটি ১৯৯৪ সালে সচিন তেন্ডুলকরের মতোই হতে চলেছে।

আর শ্রীধর সনি স্পোর্টসে বলেছিলেন ‘আশা করি, এটি একটি ঐতিহাসিক মুহূর্ত হবে যেমনটি ১৯৯৪ সালে হয়েছিল যখন কেউ সচিন তেন্ডুলকরকে ওপেন করার জন্য বলেছিলেন।’ শ্রীধর আরও বলেন, ‘আমি মনে করি ইনিংস ওপেন করতে হলে একজন বাঁহাতি ব্যাটসম্যান খুবই গুরুত্বপূর্ণ। বোলারদের বিরুদ্ধে রান তুলতে পারেন তিনি।’

Related Articles

Back to top button
error: Content is protected !!